বগুড়া জেলাশিক্ষা

টিএমএসএস পাবলিক স্কুল এন্ড কলেজের অবিস্মরণীয় সাফল্য

একটি ভালো ফলাফলের জন্য শিক্ষার্থীদের যেমন থাকে অধ্যাবসায়; পর্দার পেছনে শিক্ষা প্রতিষ্ঠান আর শিক্ষকদের পরিশ্রমটাও রাখে গুরুত্বপূর্ণ ভূমিকা। বাছাই করা মেধাবীদের ভর্তি করিয়ে নামিদামি প্রতিষ্ঠানগুলোর ভালো ফলাফল অনেকটাই অনুমিত। তবে কিছুটা পিছিয়ে পড়া শিক্ষার্থীদের দিয়ে একই ফলাফল আদায় করাটা অপেক্ষাকৃত নতুন প্রতিষ্ঠানগুলোর জন্য বড় চ্যালেঞ্জ। যে চ্যালেঞ্জটা প্রশংসনীয়ভাবে মোকাবেলা করে ধারাবাহিকভাবে সাফল্য পাচ্ছে বগুড়া টিএমএসএস পাবলিক স্কুল এন্ড কলেজ।

এবছর এইচএসসি পরীক্ষাতেও বগুড়ার রাজশাহী বোর্ডে ভালো ফলাফল করে সুনাম কুড়িয়েছে টিএমএসএস পাবলিক স্কুল এন্ড কলেজের শিক্ষার্থীরা।

বিগত বছরগুলোর মতো তারা সাফল্যের ধারাবাহিকতা অব্যাহত রেখেছে এবারও। আর এই শতভাগ পাশের হারের সাফল্যটি অবিস্মরণীয় করে রাখতে চায় প্রতিষ্ঠান।

এ বছর টিএমএসএস পাবলিক স্কুল এন্ড কলেজে থেকে অংশ নেয় মোট ১১০ জন শিক্ষার্থী। শতভাগ পাশের পাশাাপাশি তাদের মধ্যে জিপিএ-৫ অর্জন করেছে ৬৫জন। যা শতকরায় ৫৯ দশমিক ৯ শতাংশ।

এ বিষয়ে টিএমএসএস পাবলিক স্কুল এন্ড কলেজের উপাধক্ষ্য গুলশান আরা পারভিন জানান, এমন সাফল্যে শিক্ষার্থীদের পাশাপাশি শিক্ষকদেরও অভিনন্দন জানিয়েছেন তিনি। তবে শিক্ষার্থীদের একই সঙ্গে মানবিক ও মূল্যবোধসম্পন্ন মানুষ হিসাবে নিজেদের প্রতিষ্ঠা করতে আহ্বান জানান তিনি।এছাড়া তিনি জানান, সাফল্যের ধারাবাহিকতা ধরে রাখতে প্রতিনিয়তই কাজ করে যাচ্ছে প্রতিষ্ঠানটি।

এই বিভাগের অন্য খবর

Back to top button