প্রধান খবরবগুড়া জেলা

বগুড়া-১ আসনে মনোনয়ন জমা দিলেন শোকরানা

বগুড়া-১ আসনে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের জন্য স্বতন্ত্র প্রার্থী হিসেবে জেলা বিএনপির সাবেক উপদেষ্টা মোহাম্মদ শোকরানা মনোনয়ন পত্র দাখিল করেছেন।

বৃহস্পতিবার দুপুর একটার দিকে জেলা প্রশাসক ও রিটার্নিং অফিসার সাইফুল ইসলামের কাছে তিনি মনোনয়ন পত্র জমা দেন।

মনোনয়ন দাখিল শেষে জেলা বিএনপির সাবেক উপদেষ্টা মোহাম্মদ শোকরানা বলেন, ‘আমাদের অনেক আত্মীয়-স্বজন জনপ্রতিনিধি ছিলেন। এলাকার উন্নয়নে নেতৃত্ব দিয়েছেন। আমার বয়স এখন ৭৪ বছর৷ মানুষের জন্য কিছু করার এটাই শেষ সুযোগ৷ সেই ধারাবাহিকতায় আমি নির্বাচনে অংশ নেয়ার সিদ্ধান্ত নিয়েছি।’

জেলা প্রশাসক ও রিটার্নিং অফিসার মো. সাইফুল ইসলামের দেয়া তথ্য অনুযায়ী বুধবার জেলা প্রশাসকের কার্যালয়ে বগুড়া-৭ আসনের (শাজাহানপুর-গাবতলী) স্বতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়নপত্র জমা দিয়েছেন সদর উপজেলা বিএনপির সাবেক সভাপতি ও শাজাহানপুর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান সরকার বাদল।

এছাড়াও বুধবার সহকারী রিটার্নিং কর্মকর্তাদের কাছে মনোনয়ন দাখিল করেছেন বগুড়া-৪ আসনে (কাহালু-নন্দীগ্রাম) বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সাবেক সদস্য ও চারবারের সাবেক এমপি ডা. জিয়াউল হক মোল্লা এবং বগুড়া-২ আসনে (শিবগঞ্জ) জেলা বিএনপির সাবেক মহিলা বিষয়ক সম্পাদক ও শিবগঞ্জ উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান বিউটি বেগম। বৃহস্পতিবার বগুড়া-১ আসনে (সারিয়াকান্দি-সোনাতলা) স্বতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়নপত্র জমা দেন জেলা বিএনপির সাবেক উপদেষ্টা মোহাম্মদ শোকরানা।

এই বিভাগের অন্য খবর

Back to top button