প্রধান খবরবগুড়া জেলা

বগুড়ায় স্বতন্ত্র প্রার্থী সমর্থকের এক পরিবারের ৩ জনকে অপহরণের অভিযোগ

সুমন কুমার সাহা, সারিয়াকান্দি (বগুড়া) প্রতিনিধি: আসন্ন দ্বাদশ জাতীয় নির্বাচনে বগুড়া -১ (সারিয়াকান্দি -সোনাতলা) আসনের স্বতন্ত্র প্রার্থী শাহাজাদী আলম লিপির সমর্থক বেলাল হোসেন ও তার স্ত্রী-শিশু সন্তানসহ ওই পরিবারের ৩ জনকে অপহরণের অভিযোগ পাওয়া গেছে।

এ ঘটনায় উপজেলার সুতানারা গ্রামের আনোয়ার হোসেন শনিবার সারিয়াকান্দি থানায় লিখিত অভিযোগ করেছেন।

অভিযোগ সূত্রে জানা যায়, শাহাজাদী আলম লিপির সমর্থক সারিয়াকান্দি উপজেলার কামালপুর ইউনিয়নের সুতানারা গ্রামের মৃত ছায়েদ আলীর ছেলে বেলাল হোসেন (৩৭) ও তার স্ত্রী নাজমা খাতুন (৩৩) এবং তাদের তিন বছর বয়সি শিশু সন্তানকে ইছামারা গ্রামের হেলাল উদ্দিন ও তার লোকজন শুক্রবার রাতে অপহরণ করে কোথায় যেন আটক করে রেখেছে। কোথাও খুঁজে পাওয়া যায়নি। এ ব্যাপারে আনোয়ার হোসেন বাদি হয়ে হেলাল উদ্দিনসহ ৪ জনের বিরুদ্ধে সারিয়াকান্দি থানায় লিখিত অভিযোগ করেছেন।

এ বিষয়ে স্বতন্ত্র প্রার্থী শাহাজাদী আলম লিপি জানান, নির্বাচনের নিয়ম অনুযায়ী স্বতন্ত্র প্রার্থীর ১% ভোটারের স্বাক্ষর মনোনয়ন পত্রের সাথে জমা দিতে হয়। বেলালের পরিবার আমার সমর্থনে স্বাক্ষর দেয়ায় প্রতিপক্ষের একটি মহল অসৎ উদ্দেশ্য এঘটনা ঘটিয়েছে। যাহা কোনো ভাবেই কাম্য নয় । বিষয়টি আমি প্রশাসনকে জানিয়েছি।

সারিয়াকান্দি থানা অফিসার ইনচার্জ রাজেশ কুমার চক্রবর্তী জানান, অভিযোগ পেয়েছি তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে। উপজেলা নির্বাহী অফিসার ও সহকারী রিটার্নিং অফিসার তৌহিদুর রহমান জানান, থানা অফিসার ইনচার্জ বিষয়টি আমাকে অবগত করেছেন।

এই বিভাগের অন্য খবর

Back to top button