ক্রিকেটখেলাধুলা

সাকিবকে দেখেই ম্যাথিউসের হাসি

আসন্ন জাতীয় সংসদ নির্বাচনের ব্যস্ততার মাঝেই দুই দিনের সংক্ষিপ্ত সফরে দুবাই গেছেন বাংলাদেশ অধিনায়ক সাকিব আল হাসান। শনিবার আবুধাবিতে চলমান টি-টেনের দল বাংলা টাইগার্সের সঙ্গেও তাকে দেখা গেছে। গত ২ ডিসেম্বর সকালে দুবাইয়ে পৌঁছে রাতে মাঠে বসে দলটির খেলাও দেখেছেন তিনি।

সেখানে তার সঙ্গে দেখা হয়েছে বিশ্বকাপে টাইমড আউটের শিকার হওয়া শ্রীলঙ্কার অলরাউন্ডার অ্যাঞ্জেলো ম্যাথিউসের। টি-টেনে বাংলা টাইগার্সের সঙ্গে সে সময় মাঠে লড়ছিল নর্দান ওয়ারির্স। খেলা চলাকালে হঠাৎ ক্যামেরার লেন্স গিয়ে থামে ম্যাথিউসের দিকে, সে সময় আরেক সতীর্থের সঙ্গে কথা বলতে বলতে হাসছিলেন এই লঙ্কান।

এ সময় পরক্ষণেই আবার ক্যামেরা ঘুরে যায় সাকিবের দিকে, বিষয়টি নজরে পড়তেই হাসি ধরে রাখতে পারেননি তিনিও। মূলত বিশ্বকাপে টাইমড আউট ঘটনার পর এবারই প্রথম দুইজনকে দেখা গেল এক ক্যামেরায়। ম্যাথিউস খেলছেন অবশ্য নর্দার্ন ওয়ারির্সের হয়ে।

জানা যায়, সাকিবের হঠাৎ এই সফরের কারণ। বাংলা টাইগার্সের ফটোশ্যুটে অংশ নিতে তিনি হঠাৎ দুবাইয়ে উড়াল দিয়েছেন। যদিও এবারের আসরে দলটির হয়ে মাঠে নামা হচ্ছে না অভিজ্ঞ এই অলরাউন্ডারের। আঙুলের চোটের কারণে তিনি আগে এই আসর থেকে ছিটকে গেছেন। তবে দলটির সঙ্গে আগে থেকে চুক্তিবদ্ধ থাকায় তাদের আনুষ্ঠানিক ফটোশ্যুটে অংশ নিচ্ছেন সাকিব।

এই বিভাগের অন্য খবর

Back to top button