ধুনট উপজেলাপ্রধান খবর

বগুড়ায় স্ত্রীর পর্নোগ্রাফি মামলায় প্রাক্তন স্বামী গ্রেপ্তার

ধুনট (বগুড়া) প্রতিনিধি: বগুড়ার ধুনটে তালাক প্রাপ্ত স্ত্রীর পর্নোগ্রাফি আইনে দায়ের করা মামলায় নাছিম প্রামাণিক (৩৫) নামে একজনকে গ্রেপ্তার করেছে থানা পুলিশ।

গ্রেপ্তারকৃত নাছিম প্রামাণিক সিরাজগঞ্জ জেলার কাজিপুর উপজেলার শহিদ প্রামাণিকের ছেলে।

শনিবার দুপুরে থানা থেকে আদালতের মাধ্যমে বগুড়া জেলহাজতে পাঠানো হয়েছে।

এর আগে, শুক্রবার ৮ ডিসেম্বর রাতে উপজেলার কালেরপাড়া ইউনিয়নের কান্তনগর এলাকা থেকে পুলিশ তাকে গ্রেপ্তার করে।

জানা যায়, প্রায় ১ যুগ আগে পার্শ্ববর্তী কাজিপুর উপজেলার বাসিন্দা শহিদ প্রামাণিকের ছেলে নাছিম প্রামাণিকের সাথে ধুনট উপজেলার কালেরপাড়া ইউনিয়নের ঈশ্বরঘাট (ইসলামপুর) গ্রামের জনৈক এক নারীর বিয়ে হয়। দাম্পত্য জীবনে তাদের ঘরে দুইটি কন্যা সন্তানেরও জন্ম হয়। সংসার জীবন চলাকালীন সময়ে নাছিম প্রামাণিক তার স্ত্রীর সাথে কাটানো ঘনিষ্ঠ মুহুর্তের অন্তরঙ্গ দৃশ্য কৌশলে তার মোবাইলে ধারণ করে রাখে। সাংসারিক বিভিন্ন বিষয়াদি নিয়ে স্বামী স্ত্রীর মাঝে বনিবনা না হওয়া ও সংসারে কলহ বিবাদের কারনে ওই নারী দীর্ঘ কয়েক বছর ধরে স্বামী বাড়ি ছেড়ে বাবার বাড়ি চলে আসে। এর একপর্যায়ে ওই নারী দুই মাস আগে নাছিম প্রামাণিককে ডিভোর্স দেয়। এতেই ক্ষুব্ধ হয়ে নাছিম প্রামাণিক স্বামী স্ত্রীর একান্ত ঘনিষ্ঠ অন্তরঙ্গ মুহুর্তের আপত্তিকর দৃশ্য সোস্যাল মিডিয়াতে ছড়িয়ে দেয়। ভুক্তভোগী ওই নারীর ভাই ও ছোট বোনের ইমু আইডিতে পাঠায়। পরে ওই নারীর ভাই ও ছোট বোন ঘটনাটি তাকে জানালে ভুক্তভোগী ওই নারী বাদি হয়ে ধুনট থানায় তালাক প্রাপ্ত স্বামী নাছিম প্রামাণিকের নামে পর্নোগ্রাফি আইনে একটি মামলা দায়ের করে।

ধুনট থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মনিরুল ইসলাম জানান, পর্নোগ্রাফি আইনের মামলায় নাছিমকে গ্রেপ্তারের পর শনিবার দুপুরে থানা থেকে আদালতের মাধ্যমে বগুড়া জেলহাজতে পাঠানো হয়েছে।

এই বিভাগের অন্য খবর

এছাড়াও দেখুন
Close
Back to top button