বিনোদন

কখনও ভাবিনি অপু বিশ্বাস কল রেকর্ড করবেন: মুন্নী

গত মাসে গান বাংলার চেয়ারম্যান ফারজানা মুন্নি এবং চিত্রনায়িকা অপু বিশ্বাসের কথোপকথনের একটি অডিও রেকর্ড ভাইরাল হয়েছে। দুজনের কথোপকথনের সেই অডিও রেকর্ডে গানবাংলার কর্ণধার তাপস ও চিত্রনায়িকা শবনম বুবলীর সম্পর্ক নিয়ে কথা বলতে শোনা গেছে। যেখানে বুবলীকে নিয়ে বেশ কিছু অভিযোগ করেছেন ফারজানা মুন্নী।

এবার সেই ফোনালাপ প্রসঙ্গে মুন্নী সরাসরি জানিয়েছেন, অপু বিশ্বাস তার অনুমতি না নিয়েই কলটি রেকর্ড করেছেন।

তিনি বলেন, আমি কিছু ঘটনাকে কেন্দ্র করে একদম ডিস্টার্বড ছিলাম। একদিন রাত তিনটার দিকে আমাকে ফোন করেন অপু বিশ্বাস। তখন তিনি আমাকে জানান, তার জীবনে কী কী করেছেন বুবলী। তার কথা শুনে কনফিউজ হয়ে যাই আমি। ভাবতে থাকি, তাহলে কি আমার সঙ্গেও এরকম কিছু করবে বুবলী?

মুন্নীর কথায়, আমি যেহেতু মেন্টালি ডিস্টার্বড ছিলাম, এটা বুঝেই ওই সময় আমাকে একের পর এক প্রশ্ন করেছে অপু বিশ্বাস, আমিও উত্তর দিয়েছি। কিন্তু কখনও ভাবিনি তিনি কলটা রেকর্ড করবেন। তখনও আমি বিষয়টি বুঝতে পারিনি। আর যে ক্লিপটি ভাইরাল হয়েছে, সেটি কিন্তু এডিট করা। ক্লিপটিতে শুধু আমার কথা বলার অংশই রাখা হয়েছে। পুরো এ ঘটনায় খুবই কষ্ট পেয়েছি আমি।

তিনি আরও বলেন, ওদের সব ঠিক করার জন্য ব্যবহার করা হয়েছে আমাকে। কাউকে ব্যবহার করে আসলে কখনও সম্পর্ক ঠিক করা যায় না। একজন মেয়ে হিসেবে অপু বিশ্বাসের সঙ্গে আমি কথা বলেছিলাম। তিনি আমাকে প্রশ্ন করেছেন, আমি উত্তর দিয়েছি। এ ঘটনা সত্যিই দুঃখজনক।

এই বিভাগের অন্য খবর

Back to top button