প্রধান খবরবগুড়া জেলা

বগুড়ায় বিজয় দিবস উপলক্ষে পুলিশের ক্রীড়া প্রতিযোগিতা

বগুড়ায় মহান বিজয় দিবস ২০২৩ উপলক্ষে পুলিশ সদস্যদের মাঝে ক্রীড়া প্রতিযোগিতার উদ্বোধন করা হয়েছে। দুইদিন ব্যাপী এই প্রতিযোগিতায় মোট ৫ টি খেলায় অংশগ্রহণ করবেন জেলা পুলিশের সদস্যরা। খেলাগুলো হলো- ফুটবল,ভলিবল,ম‍্যারাথন দৌড়,পিলো পাস,এবং ব‍্যাডমিন্টন। এরমধ্যে প্রথম দিনে ভলিবল,ম্যারাথন দৌড় এবং পিলো পাসের প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে। বাকি দুই প্রতিযোগিতা ফুটবল এবং ব্যাডমিন্টন আগামীকাল বগুড়া পুলিশ লাইন্স মাঠে অনুষ্ঠিত হবে।

বিকেলে বগুড়া পুলিশ লাইন্স মাঠে উক্ত ক্রীড়া প্রতিযোগিতার উদ্বোধন করেন সদ্য পদন্নোতিপ্রাপ্ত অ্যাডিশনাল ডিআইজি বগুড়া জেলা পুলিশ সুপার সুদীপ কুমার চক্রবর্ত্তী।

এসময় তিনি বলেন, পুলিশ সদস্যদের পেশাগত দায়িত্ব পালন করতে গিয়ে শারীরিক চাপের পাশাপাশি মানসিক চাপও বহন করতে হয়। আর এমন খেলাধুলার মাধ্যমে পুলিশের সদস্যরা নব উদ্যমে তাদের কাজকর্মে মনোনিবেশ করতে পারবে। এই ধরনের খেলাধুলার প্রতিযোগিতা পুলিশ সদস্যদের মধ্যে নতুনভাবে প্রাণচাঞ্চল্য সৃষ্টি করে, নতুনভাবে উদ্দীপ্ত করে। তাই মাঝেমধ্যেই এমন খেলাধুলার প্রয়োজন আছে।

উক্ত উদ্বোধনী অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে আরও উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার প্রশাসন স্নিগ্ধ আকতার(সদ্য পদন্নোতি প্রাপ্ত পুলিশ সুপার), অতিরিক্ত পুলিশ সুপার আব্দুর রশিদ, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) শরাফত ইসলাম সহ আরো অনেকে।

ক্রীড়া প্রতিযোগিতায় বগুড়া জেলা পুলিশের বিভিন্ন পর্যায়ের পুলিশ কর্মকর্তা ও সাধারণ পুলিশ সদস্যরা খেলাধুলায় অংশ নেন।

এই বিভাগের অন্য খবর

Back to top button