বিনোদন

বুবলীকে অপু বললেন “পচা আলু”

গান বাংলা টেলিভিশনের চেয়ারম্যান ফারজানা মুন্নীর এক ফেসবুক স্ট্যাটাস ঘিরে শোবিজে শুরু হয় নতুন আলোচনা। সেই স্ট্যাটাসের কেন্দ্রীয় চরিত্র ছিলেন শবনম বুবলী। সম্প্রতি শাহরিয়ার নাজিম জয়ের সঙ্গে সাক্ষাৎকারে উপস্থিত হয়ে মুন্নী পরিষ্কার করে দিলেন সেসব ছিল ভুল বোঝাবুঝি। 

সেই সাক্ষাৎকারে হাজির হয়ে খোলামেলা অনেক কথাই বললেন, ফারজানা মুন্নী। তবে এই সাক্ষাৎকারটাকে ইঙ্গিত করেই অপু বিশ্বাস বললেন, চিত্রনাট্য দুর্বল। 

এরপর নিজের ফেসবুকে একটি ভিডিও আপলোড করেন অপু বিশ্বাস। সেখানে পুরো ইস্যুটি নিয়ে নিজের অবস্থান  ব্যাখ্যা করেন অপু। শুধু তাই নয়, ভিডিওর এক পর্যায়ে এসে বুবলীকে পচা আলুর সঙ্গে তুলনা করেন এই নায়িকা।

বুবলীকে খোঁচা মেরে তার উদ্দেশ্যে ভিডিওতে অপু বলেন, নোংরা তো নোংরাই, সবসময়ই নোংরা। তাদের তো আর কোন জায়গা বা অবস্থান থাকে না। সেটা একটা ভালো রুমের মধ্যেও যদি আলু পচা থাকে তাহলে সেটা চিপা থেকে হলেও গন্ধ বের হবে। গন্ধটা যেহেতু আমার পরিবারে ঢুকে উইপোকার মতো খেয়েছে, আরেকটা পরিবারে ঢুকে গন্ধ ছড়াবে না? না ছড়ানোর তো কিছু নেই। নোংরারা যেখানেই যায় সেখানেই গন্ধ ছড়ায়। আজকে আমি বা শাকিব যে অপরপ্রান্ত হয়ে কথা বলছি সেটা তো পচা আলুর কারণেই। আলু বলার কারণ হচ্ছে, দেখবেন সব তরকারিতে কিন্তু আলু থাকে।

এর আগে এক স্ট্যাটাসে অপু বিশ্বাস লিখেছিলেন, ‘মানুষ হয়ে খুব বিপদে আছি, চারপাশে সব ফেরেশতা!’ দ্বিতীয় পয়েন্ট লিখেছেন, ‘এতদিন আমার আবেগ কাজ করেছে, বিবেক কাজ করেনি’ এবং তৃতীয় পয়েন্ট তিনি লিখেছেন, ‘স্ক্রিপ্ট অনেক দুর্বল’।

এই বিভাগের অন্য খবর

Back to top button