বিনোদন

ডিবি কার্যালয়ে তাপস-অপু

চিত্রনায়িকা অপু বিশ্বাস ও কণ্ঠশিল্পী এবং গান বাংলা চ্যানেলের কর্ণধার কৌশিক হোসেন তাপস রাজধানীর ডিবি কার্যালয়ে এসেছেন। দুজন আলাদা আলাদাভাবে মঙ্গলবার দুপুর আনুমানিক ১২ টায় তারা রাজধানীর মিন্টো রোডের এই গোয়েন্দা বিভাগের কার্যালয়ে আসেন।

সর্বশেষ প্রাপ্য তথ্য অনুযায়ী ডিবি প্রধান হারুন অর রশীদ কৌশিক হোসেন তাপস ও অপু বিশ্বাসকে নিয়ে বসেছেন। তিনি দুজনের বক্তব্যই শুনছেন।

দুজনই তথ্য প্রযুক্তি বিষয়ক সহায়তার জন্যই গোয়েন্দা বিভাগের কার্যালয়ে এসেছেন বলে আমাদের প্রতিবেদক জানিয়েছেন। এই প্রতিবেদন লেখা পর্যন্ত অপু বিশ্বাস ও কণ্ঠশিল্পী এবং গান বাংলা চ্যানেলের কর্ণধার কৌশিক হোসেন তাপস কার্যালয়ের অভ্যন্তরে অবস্থান করছেন। দেশ রূপান্তরের হাতে একটি ছবি এসেছে যেখানে দেখা যাচ্ছে ডিবি প্রধান হারুন অর রশীদ কৌশিক হোসেন তাপস ও অপু বিশ্বাসকে নিয়ে বসেছেন আলোচনায় বসেছেন।০

এদিকে, অপুর ভিডিও বার্তার পরই ডিবি কার্যালয়ে অভিযোগ জানান তাপস। অভিযোগে বলেছেন, ভিডিও বার্তা ও কল রেকর্ড ফাঁসের মাধ্যমে অপু তার ব্যক্তিগত জীবন ও সুনাম ক্ষুণ্ণ করেছেন। সেই অভিযোগের সূত্রেই অপুকে তলব করেছেন ডিবি প্রধান হারুন অর রশীদ।

আজকের আলোচনা কী নিয়ে হচ্ছে অপু ও তাপস বের হলেই অনেকটাই বোঝা যাবে। অপু বিশ্বাস ও মুন্নীর কথোপকথনের একটি অডিও ভাইরাল হয়। এছাড়াও সামাজিক মাধ্যমে অপু বিশ্বাস একটি ভিডিও প্রকাশ করেছেন যেখানে তিনি, তাপস ও মুন্নীর একটি সাক্ষাৎকার প্রসঙ্গেও কথা বলেছেন।  অবশ্য এর আগেই একই বিষয়ে দেশ রূপান্তরকে সাক্ষাৎকার প্রদান করেছিলেন অপু বিশ্বাস।

এই বিভাগের অন্য খবর

Back to top button