বিনোদন

শাকিবের নায়িকা ইধিকাকে নিয়ে শুটিং করছেন শরিফুল রাজ

শাকিব খানের নায়িকা হয়ে বাংলাদেশের শোবিজে পা রাখেন কলকাতার অভিনেত্রী ইধিকা পাল। সেইসঙ্গে ‌‘প্রিয়তমা’ দিয়েও সিনেমার যাত্রাও শুরু করেন তিনি। এবার আরও একটি বাংলাদেশি ছবিতে কাজ করছেন এই নায়িকা। চিত্রনায়ক শরিফুল রাজকে নিয়ে ‘কবি’ সিনেমা বানাচ্ছেন হাসিবুর রেজা কল্লোল।

এই ছবিতেই রাজের নায়িকা হয়ে হাজির হবেন ইধিকা। গত ১৪ ডিসেম্বর কলকাতায় শুরু হয়েছে সিনেমাটির শুটিং। এরপর বাংলাদেশে হবে ছবির বাকি অংশের কাজ।

নির্মাতা কল্লোল জানান, শুটিং শুরুর আগে সিনেমাটির অভিনয় শিল্পীদের নিয়ে একটি কর্মশালা হয় কলকাতায়। সেই কর্মশালা শেষ করেই ১৪ ডিসেম্বর শুরু হয় শুটিং। রাজ, ইধিকা ছাড়াও সিনেমাটিতে বাংলাদেশের অভিনেতা মিশা সওদাগর, কলকাতার খরাজ মুখোপাধ্যায়, অনন্যা বিশ্বাসসহ অনেকেই অংশ নিয়েছেন।

সিনেমাটির অভিনেতা রাজ বলেন, ‘শুটিং শুরুর অনেক দিন আগে থেকেই আমি কলকাতায়। এখানে সিনেমাটির নানা বিষয় নিয়ে ওয়ার্কশপ করানো হয়েছে। সেই ওয়ার্কশপ শেষ করেই শুরু হয় শুটিং। এরপর বাংলাদেশের পার্ট শুরু হবে।’

প্রসঙ্গত, সিনেমাটিতে অভিনয় করার কথা ছিল শাকিব খানের। সিনেমাটি প্রযোজনার ঘোষণাও দিয়েছিলেন তিনি।কথা ছিল ২০২০ সালের মার্চে শুরু হবে শুটিং। কিন্তু ঘোষণামতো কিছুই হয়নি। কয়েকদিন আগে খবর আসে, সিনেমাটিতে বদলে গেছে নায়ক। শাকিবের বদলে চুক্তিবদ্ধ হয়েছেন ‘পরাণ’, ‘দামাল’ সিনেমার অভিনেতা শরিফুল রাজ। 

পরিচালক নিজেই সিনেমাটির গল্প লিখেছেন। সংলাপ ও চিত্রনাট্য ফেরদৌস হাসানের।

এই বিভাগের অন্য খবর

Back to top button