বগুড়া জেলাসারাদেশ

বগুড়া ও দিনাজপুরে সেনাবাহিনীর শীতবস্ত্র বিতরণ

বগুড়া ও দিনাজপুরে শীতার্ত মানুষের মাঝে ১ হাজার ৭৫০ টি কম্বল বিতরণ করেছে বাংলাদেশ সেনাবাহিনী।

বৃহস্পতিবার সকাল থেকে ৩ টি স্থানে পৃথক আয়োজনে শীতার্তদের মাঝে কম্বল বিতরন করা হয়।

বগুড়া শাহজাহানপুর উপজেলার রাজবাড়ী রহমানিয়া আলীম মাদ্রাসা মাঠ ও নন্দীগ্রাম উপজেলার কুন্দারহাট সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠ এবং দিনাজপুর জেলার ঘোড়াঘাট এলাকায় শীতার্ত মানুষের মাঝে এসব কম্বল বিতরণ করেন বাংলাদেশ সেনাবাহিনী।

সেনাবাহিনী প্রধানের নির্দেশনায় শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ, মেডিকেল ক্যাম্পেইনসহ নানাবিধ জনসেবামূলক কাজ করছে বাংলাদেশ সেনাবাহিনী। ইতিমধ্যে ১১ পদাতিক ডিভিশন কর্তৃক বগুড়া, নাটোর ও দিনাজপুর জেলার বিভিন্ন স্থানে সর্বমোট ৪ হাজার৩৯৭টি কম্বল বিতরণ কার্যক্রম সম্পন্ন করা হয়েছে। এরই ধারাবাহিকতায় বগুড়া জেলার, শাহজাহানপুর উপজেলার, রহমানিয়া আলীম মাদ্রাসা মাঠ, নন্দীগ্রাম উপজেলার, কুন্দরহাট সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠ এবং আজ দুপুরে দিনাজপুর জেলার, ঘোড়াঘাট এলাকায় শীতার্ত স্থানীয়দের মাঝে কম্বল বিতরণ করেন কমান্ডার, ১১ ব্রিগেড, ব্রিগেডিয়ার জেনারেল সূফী মোঃ আতাউর রহমান, এনডিসি, পিএসসি এবং কমান্ডার, ৯৩ সাঁজোয়া ব্রিগেড ব্রিগেডিয়ার জেনারেল মোঃ মহসিন রেজা, ওএসপি, এএফডবিউসি, পিএসসি।

এসময় উপস্থিত ছিলেন অধিনায়ক, বেংগল ক্যাভ্যালরি, লেঃ কর্নেল মোঃ সেলিম রেজা, বিজিবিএম, পিবিজিএম, পিএসসি, অধিনায়ক, ১১ এসপি রেজিমেন্ট আর্টিলারি লেঃ কর্নেল মোঃ মোক্তাদির রহমান, পিএসসি, জি এবং অধিনায়ক, ৬ ফিল্ড রেজিমেন্ট আর্টিলারি লেঃ কর্নেল মোঃ ইমরান হোসেন, পিএসসি, জি। স্থানীয় জনসাধারণ সেনাবাহিনীর এ মানবিক কার্যক্রমে গভীর সন্তোষ প্রকাশ করেন।

এই বিভাগের অন্য খবর

Back to top button