খেলাধুলাফুটবল

এবার ইন্টার মায়ামিতে মেসির সাথে খেলবেন সুয়ারেজ

উরুগুয়ের স্ট্রাইকার লুইস সুয়ারেজ আনুষ্ঠানিকভাবে ইন্টার মায়ামিতে যোগ দিয়েছেন। শুক্রবার এ তথ্য নিশ্চিত করে যুক্তরাষ্ট্রের মেজর লিগ সকার (এমএলএস)। ব্রাজিলিয়ান ক্লাব গ্রেমিও থেকে দল বদল করে ইন্টার মায়ামিতে গেলেন সুয়ারেজ। খবর জিও টিভি’র।

৩৬ বছর বয়সী সুয়ারেজ গ্রেমিওতে দারুণ সময় কাটিয়েছেন। দলটির হয়ে ৫৩ ম্যাচে ২৬টি গোল করেছেন তিনি। এমন উজ্জ্বল পারফরম্যান্সের কারণে ব্রাজিলিয়ার সিরিআ’তে সেরা খেলোয়াড় নির্বাচিত হন তিনি। আর গোল্ডেন বলও জেতেন।

ইন্টার মায়ামির ব্যবস্থাপনা মালিক জর্জ মাস এই চুক্তি নিয়ে উচ্ছ্বাস প্রকাশ করেছেন। তিনি বলেন, আমরা আমাদের সমর্থকদের প্রতিশ্রুতি দিয়েছিলাম যে আমেরিকার সর্বোচ্চ পর্যায়ে প্রতিদ্বন্দ্বিতা করতে পারে এমন একটি স্কোয়াড তৈরি করতে আমরা বিশ্বের সেরা খেলোয়াড়দের নিয়ে আসব।

পুরস্কার জেতা এক সিজন পার করার পর ইন্টার মায়ামিতে সুয়ারেজের যোগদানকে দলে গুরুত্বপূর্ণ সংযোজন বলে মনে করেন মাস। তিনি বলেন, তাদের ক্লাবের আকাঙ্ক্ষা বড় স্বপ্ন দেখা।

গ্রেমিও’র সঙ্গে সুয়ারেজের দুই বছরের চুক্তি ছিল। কিন্তু এখন ইন্টার মায়ামিতে যোগ দেওয়ায় বার্সেলোনায় তার সাবেক সতীর্থ লিওনেল মেসি, জর্ডি আলবা ও সার্জিও বাসকেসটকে কাছে পাবেন সুয়ারেজ।

এই চার জন মিলে ২০১৪ থেকে ২০২০ সাল পর্যন্ত ক্যাম্প নুয়ে দারুণ সাফল্য অর্জন করেছিলেন। তাদের সময়েই বার্সেলোনা চারটি লা লিগা শিরোপা এবং একটি চ্যাম্পিয়ন্স লিগ শিরোপা জেতে।

এই বিভাগের অন্য খবর

Back to top button