প্রধান খবরবগুড়া জেলা

বগুড়ায় চিরকুট লিখে বৈদ্যুতিক মিটার চুরি, গ্রেপ্তার ৪

বগুড়ায় চিরকুট লিখে বৈদ্যুতিক মিটার চুরি চক্রের চার সদস্যকে গ্রেপ্তার করেছে র‍্যাব।

সোমবার দুপচাঁচিয়ার চৌমহনী এলাকা থেকে ওই চারজনকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তার ওই চারজন হলো- বগুড়ার দুপচাঁচিয়ার বানিয়াদিঘী এলাকার নবাব আলীর ছেলে সোহেল প্রাং (২৪) ও তার ভাই রবিউল প্রাং(২৫), একই এলাকার আব্দুর রশিদের ছেলে ইউসুফ আলী (২৩) এবং গাইবান্ধা জেলার গোবিন্দগঞ্জ থানার গোপালপুরের মৃত আব্দুর ফকিরের ছেলে মনোয়ার হোসেন ওরফে বাদল (২৩)।

সোমবার সন্ধ্যায় র‍্যাবের পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, ২৩ ডিসেম্বর বিকাল ৪ টার দিকে দুপচাঁচিয়ার বানিয়াদিঘী এলাকার রফিকুল ইসলামের কাছে ফোন দিয়ে আসামিরা ৫০ হাজার টাকা চাঁদা দাবি করে। চাঁদার টাকা না দিলে পুকুরের মাছ মেরে ফেলা ও বৈদ্যুতিক মিটার চুরির হুমকী দেয়া হয়। তখন ভুক্তভোগী রফিকুল ইসলাম দুপচাঁচিয়া থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন।

অভিযোগর ভিত্তিতে গ্রেপ্তারের সময় তাদের কাছ থেকে ১ টি বৈদ্যুতিক মিটার, বৈদ্যুতিক মিটার চুরির কাজে ব্যবহৃত ব্লেড, ব্লেড মেশিন, লোহার রড, স্ক্রু ড্রাইভার, স্লাইরেঞ্জ, প্লাস, পুকুরের মাছ মেরে ফেলার নিমিত্তে কীটনাশকের বোতল এবং ০৫টি মোবাইলফোন উদ্ধার করা হয়।

র‍্যাব ১২ বগুড়ার কোম্পানী কমান্ডার মীর মনির হোসেন বলেন, গ্রেপ্তার ওই চারজন দীর্ঘদিন ধরেই বিভিন্ন এলাকায় বৈদ্যুতিক মিটার চুরি করে চিরকুট লিখে টাকা দাবি করতো বলে প্রাথমিকভাবে স্বীকার করেছে।

গ্রেপ্তার ওই আসামিদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেয়ার জন্য তাদেরকে দুপচাঁচিয়া থানায় সোপর্দ করা হয়েছে বলেও জানিয়েছেন তিনি।

এই বিভাগের অন্য খবর

Back to top button