কাহালু উপজেলাপ্রধান খবরবগুড়া জেলা

বগুড়ায় সায়েলকে হত্যা মামলায় কিশোর গ্রেপ্তার

বগুড়ার কাহালুতে ইজিবাইক ছিনতাই করার জন্যই কিশোর সায়েলকে হত্যা করা হয় বলে জানিয়েছে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই)। এ ঘটনায় জড়িত এক কিশোরকে গ্রেপ্তার করা হয়েছে।

বুধবার দুপুরে পিবিআই বগুড়ার পুলিশ সুপার কাজী এহসানুল কবীর জানান, ২৫ ডিসেম্বর শিবগঞ্জ উপজেলার খয়রাপুকুর বাজার থেকে তাকে গ্রেপ্তার এবং তার বসতবাড়ির পাশ থেকে ছিনতাইকৃত ইজিবাইক উদ্ধার করা হয়।

এর আগে, ২৪ ডিসেম্বর বিকালে কাহালুর কালাই ইউনিয়নের সুখানপাড়া গ্রামের কাউড়া – কালিতলাগামী পাকা রাস্তার পাশে একটি খড়ের পালার ভিতর থেকে সায়েলের মুখ বিকৃত মরদেহ উদ্ধার করে পুলিশ।

পিবিআই পুলিশ সুপার কাজী এহসানুল কবীর জানান, এটি একটি পরিকল্পিত হত্যাকাণ্ড। পরিকল্পনা অনুযায়ী গ্রেপ্তার কিশোর সায়েল এর ইজিবাইক ভাড়া করে এবং তাঁকে হত্যার পর তার ব্যবহৃত ইজিবাইকটি ছিনতাই করে৷ পরে লাশ গুম করার জন্য খড়ের পালার মধ্যে লুকিয়ে রাখে।

তিনি আরও জানান, গ্রেপ্তারকৃতকে আদালতে সোপর্দ করা হলে ১৬৪ ধারা মোতাবেক স্বীকারোক্তিমূলক জবানবন্দি প্রদান করেছে। পলাতক অন্যান্য আসামীদেরকে গ্রেপ্তারের অভিযান চলমান আছে।

উল্লেখ্য, ২১ ডিসেম্বর সকালে সায়েল আলী হাসানের গ্যারেজ থেকে একটি ইজিবাইক ভাড়া নেয়। কিন্তু সারাদিন রাত অতিবাহিত হলেও সে ইজিবাইক নিয়ে ফিরে না আসায় সায়েলের মা বিভিন্ন স্থানে খোঁজাখুঁজি শুরু করেন এবং সায়েলের ব্যবহৃত মোবাইল নম্বরও বন্ধ দেখায়। পরে সায়েলের মা বগুড়া সদর থানায় একটি জিডি করেন। পরে কাহালুতে একটি খড়ের পালা থেকে মরদেহ উদ্ধার হলে সায়েলের মরদেহ শনাক্ত করেন তার মা।

এই বিভাগের অন্য খবর

Back to top button