বিনোদন

মন খারাপ মাহির, বললেন ট্রল করা ঠিক নয়

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে রাজশাহী-১ আসন থেকে স্বতন্ত্র প্রার্থী হিসেবে ট্রাক প্রতীকে অংশ নিয়েছিলেন ঢাকাই চলচ্চিত্রের নায়িকা মাহিয়া মাহি। নির্বাচনে আওয়ামী লীগ প্রার্থী ওমর ফারুক চৌধুরীর কাছে পরাজিত হন তিনি। এতে অনেকটাই মন খারাপ এ নায়িকার। কিছুটা চাপা কষ্ট থাকলেও নির্বাচন শেষে পরবর্তী পরিকল্পনার কথা জানিয়েছেন এ তারকা।

সোমবার (৮ জানুয়ারি) একটি সংবাদমাধ্যমের সঙ্গে আলাপ করেন তিনি। তবে ভোটগ্রহণের দিন মাঠের কিছু ঘটনার ব্যাপারে ফুটেজ দেখানো হলে সেসব নিয়ে কথা বলতে অসম্মতি জানান মাহি।

এ নায়িকা বলেন, আমি এখনো এলাকায় আছি। অনেক কিছু নিয়ে কথা বলার থাকলেও সেসব আমি বলতে চাই না। আমি মানুষের কাছে গিয়েছি, তাদের সাড়া পেয়েছি। আমাকে ভালোবেসেছেন তারা। সোশ্যাল মিডিয়া ফেসবুকে অনেক কিছুই দেখেছি।

এছাড়া ভোটগ্রহণের দিন সব ঠিক ছিল বলে মনে হয় কিনা কিংবা কোনো অভিযোগ রয়েছে কিনা―এ ব্যাপারে জানতে চাইলে মাহি বলেন, এখন এসব নিয়ে কথা বলতে চাই না। কিন্তু হ্যাঁ, সব ঠিক মনে হয়েছে আমার কাছে।

এদিকে পরাজয়ের পর তাকে নিয়ে সোশ্যাল মিডিয়ায় বিভিন্ন গ্রুপ ও পেজে নানা চর্চা হচ্ছে। তাতে অভিনেত্রীকে নিয়ে নানা কথা হচ্ছে। এসব দৃষ্টি এড়ায়নি তার।

এ ব্যাপারে মাহি বলেন, এসব নিয়ে নতুন করে কী আর বলব। অভ্যাস আছে। বলতে পারেন ইউজড টু। আমার সঙ্গে নিয়মিত ট্রল হয়। তবে একটা কথা বলব, এভাবে মানুষকে নিয়ে ট্রল করা মোটেও ঠিক নয়। আমি একজন নারী, একজন নারী হয়ে আমি নির্বাচন করেছি। আর ট্রলকারীদের উদ্দেশে বলব, কাউকে ট্রল করবেন না, প্লিজ। কাছের কেউ নির্বাচন করলে তখন আপনারা বিষয়গুলো অনুধাবন করতে পারবেন, কতটা কঠিন।

প্রসঙ্গত, রাজশাহী-১ আসনে স্বতন্ত্র প্রার্থী হিসেবে ট্রাক প্রতীকে নিবার্চন করে ৯ হাজার ৯ ভোট পেয়েছেন মাহি। আসনটিতে এক লাখ ৩ হাজার ৫৯২ ভোট পেয়ে জয়ী হয়েছেন আওয়ামী লীগের প্রার্থী ওমর ফারুক চৌধুরী। আর স্বতন্ত্র প্রার্থী গোলাম রব্বানী পেয়েছেন ৯২ হাজার ৪১৯ ভোট।

এই বিভাগের অন্য খবর

Back to top button