বিনোদন

বিয়ে করলেন মৌসুমী হামিদ

বরের সঙ্গে নববধুর সাজে একাধিক ছবি পোস্ট করেছেন অভিনেত্রী মৌসুমী হামিদ। বিয়েতে তিনি সেজেছেন লাল শাড়িতে। গা ভর্তি গহনায় একদম ট্র্যাডিশনাল লুকে ধরা দিয়েছেন মৌসুমী। এদিকে, তার বর আবু সাইয়িদ রানা সেজেছেন সাদা শেরওয়ানি ও সোনালী রঙের কটিতে। মাথায় নববধুর শাড়ির সঙ্গে মিলিয়ে পাগড়ীও পরেছেন তিনি।

শুক্রবার (১২ জানুয়ারি) সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে ছবিগুলো পোস্ট করে রবীন্দ্রনাথ ঠাকুরের কবিতার লাইন জুড়ে দিয়েছেন অভিনেত্রী মৌসুমী। তিনি লিখেছেন, ‘মিলনের স্বর্ণপাত্রে সুধা দিল ভরি, মধু সঞ্চয়ের পর, মধু পেরে করিল মুখর, শান্ত আনন্দের আমন্ত্রণে, আসন পাতিয়া দিল রবাহূত অনাহূত জনে।’

জানা যায়, মৌসুমী হামিদের বর আবু সাইয়িদ রানা লেখক ও নির্মাতা। তার লেখা গল্পেই অভিনয় করেছেন এই অভিনেত্রী। ‘রূপকথা নয়’ ও ‘গুটি’ ছিল তাদের অন্যতম কাজ।

তিনি আরও বলেন, এমন একজনকে নিয়ে একটা জীবন পাড়ি দেওয়ার চ্যালেঞ্জটা নেওয়া যায়। রানা সাদা মনের মানুষ। আমি জীবনসঙ্গী হিসেবে তার মতো মানুষই সব সময় চেয়েছি। আশা করছি, আমাদের জীবনটা আরো পরিপূর্ণ হবে।

মৌসুমী হামিদ জানান, তিন বছর ধরে পরিবার থেকে বিয়ের জন্য চাপ দিচ্ছিল। তবে ভালো একজন জীবনসঙ্গী খুঁজছিলাম তিনি। এরই মধ্যে রানার সঙ্গে পরিচয় ও ঘনিষ্ঠতা। পরে দুই পরিবারের সম্মতিতে বিয়ের আনুষ্ঠানিক আয়োজন করা হয়।

এই বিভাগের অন্য খবর

Back to top button