প্রধান খবরবগুড়া জেলা

বগুড়ায় অটোরিকশা ছিনতাই করে চালককে হত্যা মামলার পলাতক আসামি গ্রেপ্তার

বগুড়ায় অটোরিকশা ছিনতাই করে চালককে হত্যা মামলার এক পলাতক আসামিকে গ্রেপ্তার করেছে র‍্যাব। গ্রেপ্তার যুবকের নাম আজিজুল হক (২৩)। তিনি বগুড়ার শিবগঞ্জ উপজেলার চকঝিনা হার এলাকার আ রাজ্জাকের ছেলে।

সোমবার দিবাগত রাত সাড়ে ১২ টার দিকে ঢাকার আশুলিয়া থানার জিরাবো এলাকা থেকে র‍্যাবের যৌথ অভিযানে ওই যুবককে গ্রেপ্তার করা হয়।

মঙ্গলবার বিকাল সাড়ে ৪ টার দিকে এক প্রেস ব্রিফিং এ র‍্যাব-১২ বগুড়া কার্যালয়ে কোম্পানি কমান্ডার মীর মনির হোসেন এসব তথ্য নিশ্চিত করেন।

প্রেস ব্রিফিং এ র‍্যাব কর্মকর্তা মীর মনির হোসেন বলেন, অটোরিকশা ছিনতাই করে চালককে হত্যার ঘটনায় কাহালু থানায় একটি মামলা দায়ের হয়। এরপর থেকে আসামিকে ধরতে র‍্যাবের বিভিন্ন টিম অভিযানে নামে। সোমবার দিবাগত রাত সাড়ে ১২ টার দিকে ঢাকার আশুলিয়া থানা এলাকা থেকে মামলার পলাতক আসামি আজিজুল হককে গ্রেপ্তার করা হয়।

এই কর্মকর্তা বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেপ্তার ওই যুবক হত্যাকাণ্ডে জড়িত থাকার কথা স্বীকার করেছে। এছাড়াও গ্রেপ্তার এড়াতে তিনি বিভিন্ন কৌশলে দেশের বিভিন্ন এলাকায় আত্মগোপনে ছিলেন।

মীর মনির হোসেন আরও বলেন, পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য গ্রেপ্তার হত্যা মামলার ওই আসামিকে তদন্তকারী সংস্থা পিবিআই এর কাছে সোপর্দ করা হবে।

এর আগে গত বছরের ২১ ডিসেম্বর সায়েল (১৭) নামে এক অটোরিকশা চালককে শ্বাসরোধ করে হত্যা করে তার অটোরিকশা ছিনতাই করা হয়। এসময় তার লাশ কাহালুর সুখানগাড়ী গ্রামের কাউরা এলাকায় খড়ের পালায় রাখা হয় এবং পরে পুলিশ এসে লাশটি অর্ধগলিত অবস্থায় উদ্ধার করে।

এই বিভাগের অন্য খবর

Back to top button