ক্রিকেটখেলাধুলা

আগামীকাল মাঠে গড়াচ্ছে বিপিএল, বৃষ্টির আভাস

মাঠে গড়াতে যাচ্ছে বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) দশম আসর। যেখানে দেশের সবচেয়ে বড় এই ফ্র্যাঞ্চাইজি টুর্নামেন্টের উদ্বোধনী দিনেই বৃষ্টির শঙ্কা রয়েছে।

আগামীকাল শুক্রবার ১৯ জানুয়ারি মাঠে গড়াচ্ছে দেশের ঘরোয়া ক্রিকেটের সবচেয়ে জাঁকজমকপূর্ণ এই টুর্নামেন্ট। মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে উদ্বোধনী ম্যাচে দুপুর আড়াইটায় বর্তমান চ্যাম্পিয়ন কুমিল্লা ভিক্টোরিয়ান্সের মুখোমুখি হবে দুর্দান্ত ঢাকা। দিনের আরেক ম্যাচে সন্ধ্যা সাড়ে ৭টায় মাঠে নামবে সিলেট স্ট্রাইকার্স ও চট্টগ্রাম চ্যালেঞ্জার্স।

এদিকে আবহাওয়া বিষয়ক ওয়েবসাইট আকুওয়েদার বলছে, বৃহস্পতিবার (১৮ জানুয়ারি) ঢাকায় ৯৪ শতাংশ বৃষ্টির সম্ভাবনা আছে। শুক্রবার সূর্যের আলো দেখা যেতে পারে। সেই সঙ্গে হালকা মেঘ থাকবে আকাশে এবং বৃষ্টি নামার সম্ভাবনা ২৫ শতাংশ।

আবহাওয়ার পূর্বাভাসে বলা হয়েছে, বৃহস্পতিবার সকাল ৯টা থেকে পরবর্তী ২৪ ঘণ্টায় রাজশাহী, ঢাকা, খুলনা, বরিশাল ও চট্টগ্রাম বিভাগে হালকা বৃষ্টি অথবা গুঁড়িগুঁড়ি বৃষ্টি হতে পারে। এ ছাড়া দেশের অন্যত্র অস্থায়ীভাবে আংশিক মেঘলা আকাশসহ আবহাওয়া প্রধানত শুষ্ক থাকতে পারে। মধ্যরাত থেকে সকাল পর্যন্ত সারাদেশে মাঝারি থেকে ঘন কুয়াশা পড়তে পারে এবং এটি কোথাও কোথাও দুপুর পর্যন্ত অব্যাহত থাকতে পারে।

এই বিভাগের অন্য খবর

Back to top button