ধুনট উপজেলাপ্রধান খবর

বগুড়ায় প্রেমিকাকে বাড়িতে রেখে লাপাত্তা প্রেমিক

মিনহাজ উদ্দিন (ধুনট প্রতিনিধি): বগুড়ার ধুনট উপজেলায় আলামিন (২৭) নামের এক ইলেকট্রিক মিস্ত্রির বাড়িতে তার প্রেমিকা কলেজছাত্রী ইভা খাতুন বিয়ের দাবিতে অনশনে বসেছেন। প্রেমিকাকে বাড়িতে রেখে আলামিন লাপাত্তা হয়ে গেছে।

প্রেমিক আলামিন উপজেলার চিকাশি গ্রামের আনছার আলীর ছেলে।

এ ঘটনায় ওই কলেজছাত্রীর বাবা বাদি হয়ে আলামিনের বিরুদ্ধে থানায় একটি লিখিত অভিযোগ দিয়েছেন।

অভিযোগ ও স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার সুলতানহাটা গ্রামের আছকারুল খানের মেয়ে ইভা খাতুন স্থানীয় চিকাশি টেকনিক্যাল এ্যান্ড বিএম কলেজের একাদশ শ্রেণীর শিক্ষার্থী। প্রায় এক বছর ধরে আলামিনের সাথে তার প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। এ অবস্থায় ২৯ জানুয়ারী ইভা খাতুন কলেজে যায়। তখন প্রেমিক আলামিন তাকে বিয়ের কথা বলে নিজ বাড়িতে নিয়ে যান। এরপর প্রেমিক-প্রেমিকা প্রায় এক ঘন্টা একই ঘরে অবস্থান করেন। তারপর বিয়ে না করে প্রেমিকাকে বাড়িতে রেখে আলামিন কৌশলে লাপাত্তা হয়ে যান। ওই দিন থেকে বিয়ের দাবিতে আলামিনের বাড়িতে অনশন করছেন ইভা খাতুন।

এ বিষয়ে ইভা খাতুন বলেন, বিয়ের কথা বলে নিজের বাড়িতে নিয়ে এসে উধাও হয়ে গেছে আলামিন। তার সাথে আমার এক বছরের প্রেমের সম্পর্ক রয়েছে। আমাকে বিয়ে না করলে এই বাড়িতেই অবস্থান করবো।

প্রেমিক আলামিন লাপাত্তা থাকায় এ বিষয়ে তার কোন বক্তব্য পাওয়া যায়নি। তবে আলামিনের বাবা আনছার আলী বলেন, মেয়েটি বাড়িতে ওঠার পর আমার ছেলে ভয়ে বাড়ি ছেড়ে চলে গেছে। তাদের দু’জনের মধ্যে প্রেমের সম্পর্ক আছে কিনা তা বলতে পারছি না। এ বিষয়টি সমাধানের চেষ্টা করছি।

ধুনট থানার উপ-পরিদর্শক (এসআই) মুঞ্জুর মোর্শেদ বলেন, এ ঘটনায় অভিযোগ পেয়েছি। বিষয়টি নিয়ে স্থানীয়ভাবে মিমাংসার প্রক্রিয়া চলছে। উভয়পক্ষের মধ্যে সমঝোতা না হলে আইনী ব্যবস্থা নেওয়া হবে।

এই বিভাগের অন্য খবর

এছাড়াও দেখুন
Close
Back to top button