খেলাধুলাফুটবল

গ্যালারি থেকে উচ্ছ্বাস “রোনালদো-রোনালদো”, হতাশায় চেয়ে দেখলেন মেসি

ক্লাব প্রীতি ম্যাচে বৃহস্পতিবার (১ ফেব্রুয়ারি) দিবাগত রাতে আল নাসরের সাথে ইন্টার মায়ামির হার ০-৬ গোলে।

গত কয়েক সপ্তাহ ধরে ক্রীড়ামোদীরা ফুটবল বিশ্বের দুই মহাতারকা লিওনেল মেসি ও ক্রিস্টিয়ানো রোনালদোর পুনর্মিলনী দেখার প্রস্তুতি নিচ্ছিল। কিন্তু শেষ সময়ে এসে হতাশ করেছেন পর্তুগিজ মহাতারকা। ইনজুরির কারণে মায়ামির বিপক্ষে প্রীতি ম্যাচ থেকে ছিটকে গেছেন তিনি। তবে দলকে উৎসাহ দিতে ঠিকই কিংডম অ্যারেনার গ্যালারিতে উপস্থিত হয়েছেন রোনালদো।

অন্যদিকে মাঠে চিরপ্রতিদ্বন্দ্বীর অনুপস্থিতিতে প্রথমার্ধে নামেননি আর্জেন্টাইন বিশ্বকাপজয়ী মেসিও।

দুই মহাতারকাকে দর্শক বানিয়ে ম্যাচের শুরু থেকে গোল উৎসব করেছেন ওতাভিও-তালিস্কারা। ম্যাচ শুরুর তৃতীয় মিনিটেই মায়ামির জালে বল জড়ান রোনালদোর পর্তুগিজ সতীর্থ ওতাভিও।

এর সাত মিনিট পরই ডি-বক্সে আল আলিয়ার পাস পেয়ে জালে জড়ান নাসরের ব্রাজিলিয়ান মিডফিল্ডার তালিস্কা। ২-০ গোলে পিছিয়ে পড়ে মায়ামি। ১২তম মিনিটে মায়ামির হতাশা দ্বিগুণ করে দেন আয়মেরিক লাপোর্তে।

নিজেদের অর্ধ থেকে তার করা জোরালো ফ্রি-কিক সরাসরি জড়ায় মায়ামির জালে। গোলরক্ষক ড্রেক ক্যালেন্ডার এগিয়ে থাকায় বলের নাগাল পাননি।

আল নাসরের প্রতিটি গোলের সঙ্গে সঙ্গে গ্যালারি থেকে উচ্ছ্বাসে মেতে ওঠেন রোনালদো।

অন্যদিকে ডাগআউটে বসে থাকা মেসির চোখে-মুখে ছিল হতাশা।

৮৩তম মিনিটে লিওনার্দো কাম্পানার বদলি হিসেবে নামানো হয় মেসিকে। তবে তখন আর এই আর্জেন্টিনাইনের কিছু করার ছিল না। বেশ কয়েকটি আক্রমণ করলেও আল নাসর গোলরক্ষকের নৈপুণ্যে তারা জালের দেখা পায়নি।

এই বিভাগের অন্য খবর

Back to top button