বিনোদন

ভালোবাসার দিন থেকে চলবে পরীমণি’র বুকিং

দেশের জনপ্রিয় নায়িকাদের অন্যতম পরীমনি। জীবনের নানা জটিলতাকে পেছনে ফেলে অভিনয়ে মনোনিবেশ করেছেন তিনি। সিনেমা ও ওটিটি দুই মাধ্যমেই পরী বেশ ব্যস্ত সময় কাটাচ্ছেন। খুঁজে চলেছেন বৈচিত্র্যময় চরিত্র ও মেধাবী নির্মাতাদের সঙ্গে কাজের সুযোগ। দর্শকের মনে স্থায়ী আসন গড়ে নিতে সিরিয়াস হয়েছেন অভিনেত্রী।

সেই ধারাবাহিকতায় পরী কাজ করেছেন সময়ের অন্যতম আলোচিত ও মেধাবী নির্মাতা মিজানুর রহমান আরিয়ানের পরিচালনায়। এটি একটি স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র। নাম ‘বুকিং’। বঙ্গ থেকে এটি প্রকাশ হবে বিশ্ব ভালোবাসা দিবসে। বঙ্গবিডির প্রধান কন্টেন্ট অফিসার মুশফিকুর রহমান মঞ্জু এ তথ্য নিশ্চিত করেছেন।

ভালোবাসা দিবসে অভিনয় বা কণ্ঠশিল্পীদের নতুন নতুন কাজ নিয়ে হাজির হওয়ার রীতি গত দুই দশকের। সেই ধারাবাহিকতায় পরীমনি আসছেন ‘বুকিং’ নিয়ে। এতে পরীর বিপরীতে দেখা যাবে মাসুদ রানা খ্যাত এবিএম সুমনকে। দুজনকে নিয়ে আপাতত প্রকাশ হয়েছে একটা দৃষ্টিনন্দন রোমান্টিক পোস্টার।

নির্মাতা আরিয়ান জানান, ‘বুকিং’ ছোট্ট মিষ্টি একটা প্রেমের গল্প। যেখানে তিনি পরীমনি ও এবিএম সুমনকে একটু আলাদাভাবে দেখানোর চেষ্টা করেছেন। সুন্দর একটা গান আছে। আরিয়ানের ভাষায়, ‘সব মিলিয়ে ৩০ মিনিটের একটা ‘ফিল গুড’ প্রেমের গল্প।’

এর আগে পরীমনি গণমাধ্যমে এ ছবি সম্পর্কে বলেন, ‘বুকিং-এর গল্প খুব সুন্দর। নানা চমক রয়েছে। তা ছাড়া আরিয়ান আমার বেশ পছন্দের নির্মাতা। এতে প্রথমবার এবিএম সুমনের সঙ্গে কাজ করেছি। সব মিলিয়ে নতুন অভিজ্ঞতা হয়েছে।’

সম্প্রতি ফেসবুকে ‌‘বুকিং’ ছবির পোস্টার শেয়ার করে পরীমনি লিখেছেন, ‘শর্টফিল্ম দেখতে ১৪ ফেব্রুয়ারি চোখ রাখুন বঙ্গতে।’

মাতৃত্বকালীন ছুটি কাটিয়ে গেল বছর কাজে ফিরলেও বছরের শেষ দিকে অভিভাবক নানাভাইকে হারিয়ে কিছুটা সময় চুপচাপ ছিলেন পরীমনি। তবু বছরের শেষে ‘ডোডোর গল্প’ সিনেমার শুটিং শেষ করেন। এরপর শুরু হয় ‘বুকিং’-এর কাজ। মাঝে নিজের এবং ছেলের অসুস্থতা নিয়ে হাসপাতালে থাকতে হয় পরীমনিকে। আগামীতে টিএম ফিল্মসের ব্যানারে ‘খেলা হবে’ নামে আরেকটি সিনেমায় দেখা যাবে এ নায়িকাকে।

এই বিভাগের অন্য খবর

Back to top button