ধুনট উপজেলাপ্রধান খবর

ধুনটে শীর্ষ মাদক কারবারি ফটু সহ গ্রেফতার ২

ধুনট (বগুড়া) প্রতিনিধি: বগুড়ার ধুনট উপজেলায় শীর্ষ মাদক কারবারি মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনের ৪টি মামলার আসামী নুরুল ইসলাম ফটু (৬০) ও তার সহযোগী রাসেল সেখকে (৪০) গ্রেফতার করেছে পুলিশ।

শনিবার সকাল সাড়ে ৮টার দিকে উপজেলার মথুরাপুর ইউনিয়নের শ্যামগাঁতী গ্রাম থেকে তাদের গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত নুরুল ইসলাম ফটু উপজেলার শ্যামগাঁতী গ্রামের মৃত আবুল হোসেনের ছেলে এবং তার সহযোগী রাসেল সেখ একই গ্রামের আবু তাহেরের ছেলে। এ সময় তাদের কাছ থেকে ১৫০ গ্রাম গাঁজা জব্দ করা হয়েছে।

মামলা ও স্থানীয় সূত্রে জানা যায়, নুরুল ইসলাম ফটু দীর্ঘদিন ধরে এলাকায় বিভিন্ন ধরণের মাদক দ্রব্য বিক্রি করে থাকে। এলাকায় ফটু শীর্ষ মাদক কারবারি। ২০১৮ সাল থেকে শনিবার পর্যন্ত তার বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনে থানায় ৪টি মামলা দায়ের হয়েছে। পুলিশ হাতে ফেটু কমপক্ষে ৬ বার গ্রেফতার হয়েছে। সর্বশেষ ২০২৩ সালের ২৬ নভেম্বর গাঁজাসহ গ্রেফতার হয়ে প্রায় এক মাস আগে কারাগার থেকে জামিনে মুক্ত হয়ে বাড়ি ফিরে ফটু ফের মাদক ব্যবসায় জড়িয়ে পড়ে।

তারই ধারাবাহিকতায় শনিবার সকালে নিজ বাড়িতে গাঁজা বিক্রয়কালে গোপান সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ফটু ও তার সহযোগী রাসেলকে গ্রেফতার করে। এ ঘটনায় এসআই অমিত বিশ্বাস বাদি হয়ে তাদের বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দায়ের করেছে।

ধুনট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৈকত হাসান এ তথ্য নিশ্চিত করে বলেন, চলমান মাদক বিরোধী অভিযানের অংশ হিসেবে চিহ্নিত মাদক কারবারি নুরুল ইসলাম ও তার সহযোগী রাসেলকে গাঁজা সহ গ্রেফতার করে কারাগারে পাঠানো হয়েছ।

এই বিভাগের অন্য খবর

এছাড়াও দেখুন
Close
Back to top button