ধুনট উপজেলাপ্রধান খবর

বগুড়ায় গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার

ধুনট (বগুড়া) প্রতিনিধি: বগুড়ার ধুনটে সিলিং ফ্যানের সঙ্গে গলায় ফাঁস লাগিয়ে মুন্নি খাতুন (২৪) নামের এক গৃহবধূ আত্মহত্যা করেছে।

১৯ ফেব্রুয়ারি সোমবার দুপুরে পৌরসভার অফিসার পাড়া এলাকার আজগর আলী ছেলে শহিদুল ইসলামের দুইতলা বিল্ডিং এর ভাড়া বাসায় এ ঘটনা ঘটে। 

খবর পেয়ে ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠিয়েছেন থানা পুলিশ। তবে আত্মহত্যা কারণ এখনও জানা যায়নি। 

স্থানীয় সূত্রে জানা যায়, প্রায় দুই বছর আগে উপজেলার এলাঙ্গী ইউনিয়নের হাঁসাপোটল গ্রামের পশ্চিমপাড়া এলাকার মোয়াজ্জেম হোসেনের মেয়ে মুন্নি খাতুন পৌরসভা এলাকার শহিদুল ইসলামের বিল্ডিং এর দুইতলায় একটি রুম ভাড়া নিয়ে বসবাস করে আসছিলেন। সোমবার সকাল থেকে দুপুর ১২ টার মধ্যে কোনো এক সময় ভাড়া বাসায় গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করতে পারে বলে ধারনা করা হচ্ছে। প্রতিবেশীরা জানায়, মুন্নি খাতুন নির্দিষ্ট সময় ঘুম থেকে না উঠায় তাকে ডাকতে থাকে। কিন্তু তার কোন সাড়া না পেয়ে লোকজন দরজা ভেঙ্গে রুমের ভেতরে গেলে গলায় ফাঁস দেয়া অবস্থায় দেখতে পায়। পরে থানায় খবর দিলে পুলিশ এসে লাশ উদ্ধার করে।

ধুনট থানার অফিসার ইনচার্জ সৈকত হাসান বলেন, আত্মহত্যার প্রকৃত কোনো কারণ জানা যায়নি। তবে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। রিপোর্ট পেলে আত্মহত্যার প্রকৃত কারণ জানা যাবে।

এই বিভাগের অন্য খবর

এছাড়াও দেখুন
Close
Back to top button