ক্রিকেটখেলাধুলা

বিপিএলের ব্যাঙ্গাত্মক সেলিব্রেশন, মুশফিক বললেন “সত্যি আমি দেখিনি”

সাকিব আল হাসান এবং তামিম ইকবালের দ্বৈরথ যেন থামার নজির নেই। বিশেষত চট্টগ্রামে বিপিএলের রংপুর রাইডার্স এবং ফরচুন বরিশাল ম্যাচের পর এই তিক্ততার নতুন মাত্রা পাওয়ার কথা। সাকিব নিয়েছেন তামিমের উইকেট। আবার সাকিবের আউটে ব্যাঙ্গাত্মক উদযাপন করে আলোচনায় তামিম ইকবাল।

ম্যাচ চলাকালেই দুজনের এমন কাণ্ড জায়গা করে নিয়ে সামাজিক যোগাযোগমাধ্যমে। দুজনের ভক্তদের মাঝে আছে ভিন্ন ভিন্ন মন্তব্য। ম্যাচশেষে অফিসিয়াল সংবাদ সম্মেলনেও থেকে গেল সেই রেশ। অবশ্য সেখানে প্রশ্নের উত্তর দিতে হয়েছে দুজনেরই ঘনিষ্ঠ বন্ধু মুশফিকুর রহিমকে।

সাকিব আউট হওয়ার পর তামিমের সেই ব্যঙ্গাত্মক উদযাপন নিয়ে প্রশ্ন করা হলে মুশফিক জানালেন তিনি নাকি সেই উদযাপনই দেখেননি।

তার বক্তব্যতে বলেন, ‘সত্যিকথা আমি সেলিব্রেশনটা দেখি নাই। আমি দেখছিলাম ক্যাচটা হয়েছে কিনা। এইটুকুই। এরপর কে ব্যাটিংয়ে আসবে এটা নিয়ে প্ল্যানিং। তারপর বললেন, হাইলাইটস গিয়ে দেখতে পারি কী সেলিব্রেশন।’

ম্যাচে নিজের ভূমিকা নিয়ে মুশফিকের বক্তব্য, ‘প্রত্যেকটা ম্যাচই আমরা চেষ্টা করি জেতার। এতো বছর আমরা একটা দলে খেলেছি। ক্যাপ্টেন বলেন, সিনিয়র প্লেয়ার বলেন যতটুকু ইনপুট দেয়া যায় আরকি। কিপার হিসেবে আমার গুরুদায়িত্ব কী হচ্ছে না হচ্ছে, কোন প্লেয়ার সম্পর্কে কতটুকু জানি এগুলো দলের সঙ্গে শেয়ার করা। যতটুকু লাগে আমি চেষ্টা করি সাহায্য করার।’

ক্যামেরায় সে দৃশ্য ধরা পড়তেই সামাজিক মাধ্যমে দুজনের উদযাপনের ভিডিও জোড়া দিয়ে ছড়িয়ে পড়ে। এদিন দুদলের হাড্ডাহাড্ডি লড়াই শেষে ৩ বল হাতে রেখে ১ উইকেটের জয় তুলে নেয় সাকিবের রংপুর।

এই বিভাগের অন্য খবর

Back to top button