ধুনট উপজেলা

ধুনটে সরকারি প্রাথমিক বিদ্যালয়ে চুরি

ধুনট (বগুড়া) প্রতিনিধি: বগুড়ার ধুনটে সরকারী প্রাথমিক বিদ্যালয়ের তালা ভেঙ্গে দুঃসাহসিক চুরির ঘটনা ঘটেছে।

২ মার্চ শনিবার দিবাগত রাতের কোন এক সময়ে কে বা কাহারা এ চুরির ঘটনাটি ঘটায়। এ বিষয়ে থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছে ওই প্রতিষ্ঠানের প্রধান শিক্ষিকা শেফালি খাতুন।

অভিযোগ সূত্রে জানা গেছে, উপজেলার সদর ইউনিয়নের চৈতারপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়টিতে গত ২৯ ফেব্রুয়ারী সকল কার্যক্রম শেষে দায়িত্বশীল ব্যাক্তিরা অফিস কক্ষ ও শ্রেণী কক্ষ তালা বন্ধ করে বাসায় চলে যায়। পরে ৩রা মার্চ ওই বিদ্যালয়টির আয়া মমতা খাতুন বিদ্যালয়টিতে গেলে অফিস কক্ষের তালা ভাঙ্গা ও অফিস কক্ষের ভিতরে গচ্ছিত আসবাবপত্র, কাগজপত্র তছনছ করা অবস্থায় দেখতে পায়। তখন মমতা খাতুন বিষয়টি ওই বিদ্যালয়ের প্রধান শিক্ষিকাকে জানায়। প্রধান শিক্ষিকা এসে দেখে অফিস কক্ষের ভিতরে থাকা একটি ডিজিটাল ঘড়ি, একটি বক্স, একটি বেল ও আলমিরায় থাকা প্রয়োজনীয় অনেক কাগজপত্র সহ আরোও বেশ কিছু জিনিস চুরি হয়ে গেছে।

এ ঘটনার সত্যতা স্বীকার প্রধান শিক্ষিকা শেফালি খাতুন জানান, আমি গত ২৯ ফেব্রুয়ারী বিদ্যালয়ের সকল কার্যক্রম শেষ করে অফিস কক্ষ ও শ্রেণী কক্ষ তালা বন্ধ করে বাসায় চলে যায়। রবিবার সকালে আমার বিদ্যালয়ের আয়া মমতা খাতুন বিদ্যালয়ে এসে দেখে অফিস কক্ষের তালা ভাঙ্গা। পরে সে বিষয়টি আমাকে জানানোর পর বিদ্যালয়ে এসে অফিস কক্ষের ভিতরে গিয়ে দেখি অনেক প্রয়োজনীয় জিনিস চুরি হয়ে গেছে। পরে আমি ধুনট থানায় গিয়ে একটি অভিযোগ দায়ের করেছি। অভিযোগ দায়েরের পর পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে গেছেন।

ধুনট থানার অফিসার ইনচার্জ সৈকত হাসান বলেন, বিদ্যালয়ে চুরির বিষয়ে একটি অভিযোগ পেয়েছি। এ ব্যাপারে জড়িতদের দ্রুত গ্রেপ্তার করে ব্যবস্থা নেয়া হবে।

এই বিভাগের অন্য খবর

Back to top button