প্রধান খবরশিবগঞ্জ উপজেলা

বগুড়ায় এসএসসির প্রশ্নের উত্তর প্রস্তুত করার সময় যুবককে আটক করে কারাদণ্ড

বগুড়ার শিবগঞ্জ উপজেলায় এসএসসি পরীক্ষা চলাকালে কেন্দ্রের বাইরে প্রশ্নের উত্তরপত্র প্রস্তুতের সময় এক যুবককে আটক করে কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত।

আতিকুর রহমান (২৫) উপজেলার আটমূল ইউনিয়নের সোনাদেউল গ্রামের শাহজাহান আলীর ছেলে।

রবিবার (৩ মার্চ) বেলা ১১ টার দিকে উপজেলার আলিয়ারহাট ডি.ইউ.এস ফাযিল মাদ্রাসা কেন্দ্র এলাকায় এই ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন শিবগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট তাহমিনা আক্তার।

জানা যায়, উপজেলার আলিয়ারহাট ডি.ইউ.এস ফাযিল মাদ্রাসা কেন্দ্রের পাশে একটি ফটোকপির দোকানে প্রশ্নের উত্তরপত্র প্রস্তুত করে পরীক্ষা কেন্দ্রের কক্ষে পাঠানোর প্রস্তুতি নিচ্ছিলেন আতিকুর রহমান। গোপনে সংবাদ পেয়ে সেখানে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন শিবগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা তাহমিনা আক্তার। এসময় তাঁকে হাতে নাতে আটক করে ১০ দিনের কারাদণ্ড ও দুই’শ টাকা জরিমানা করেন তিনি।

শিবগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট তাহমিনা আক্তার বলেন, আতিকুর রহমান নামের ঐ যুবক পরীক্ষা চলাকালীন আজকের প্রশ্নপত্র সংগ্রহ করেন। তারপর প্রশ্নের উত্তর প্রস্তুত করে পরীক্ষা কেন্দ্রে সরবরাহের প্রস্তুতি নিচ্ছিলেন। এ সময় তাঁকে হাতেনাতে আটক করে দণ্ডবিধির ১৮৬০ এর ১৮৮ ধারায় ১০ দিনের বিনাশ্রম কারাদণ্ড ও দুই’শ টাকা জরিমানা করা হয়েছে।

এই বিভাগের অন্য খবর

এছাড়াও দেখুন
Close
Back to top button