প্রধান খবরবগুড়া জেলা

বগুড়ায় সিগারেট খাওয়া নিয়ে দ্বন্দ্বের জেরে স্কুলছাত্র নাসিম খুন

বগুড়ায় সিগারেট খাওয়া নিয়ে দ্বন্দ্বের ঘটনায় শায়েস্তা করতেই হত্যা করা হয় স্কুলছাত্র নাসিমকে। এ ঘটনায় দুই যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ।

মঙ্গলবার (৫ মার্চ) দুপুরে জেলা পুলিশ সুপারের কার্যালয়ে এক প্রেস ব্রিফিংয়ে এসব তথ্য জানান পুলিশ সুপার আব্দুর রশিদ।

গ্রেপ্তাররা হলেন, গাবতলী উপজেলার ঈশ্বরপুর গ্রামের রফিকুল ইসলামের এনামুল হক এবং সারিয়াকান্দির ফুলবাড়ী পশ্চিমপাড়া এলাকার জলিল মণ্ডলের ছেলে ফিরোজ ইসলাম। তাদের মধ্যে এনামুল নাসিমের ফুফাতো ভাই এবং ফিরোজ সম্পর্কে চাচা।

সোমবার রাত সোয়া ১০টার দিকে গাবতলী উপজেলার ঈশ্বরপুর পুর্বপাড়ায় বসতবাড়ির মুরগির খোয়ারের মাটিতে পুঁতে রাখা নাসিমের বস্তাবন্দি মরদেহ উদ্ধার করে পুলিশ।

নিহত নাসিম সারিয়াকান্দি উপজেলার ফুলবাড়ি পশ্চিমপাড়া এলাকার ওয়াজেল মণ্ডলের ছেলে। সে স্থানীয় একটি বিদ্যালয়ের অস্টম শ্রেণিতে পড়াশোনা করত।

পুলিশ কর্মকর্তা আব্দুর রশিদ বলেন, কিছুদিন আগে সিগারেট খাওয়াকে কেন্দ্র করে নাসিমের সঙ্গে আসামিদের বাকবিতণ্ডা হয়। সেই থেকে আসামিরা নাসিমকে শায়েস্তা করার পরিকল্পনা করে। পরিকল্পনা অনুযায়ী ২৫ ফেব্রুয়ারী রাতে ঘুরতে যাওয়ার কথা বলে নাসিমকে কৌশলে ডেকে নেন তারা। পরে তারা গাবতলীর ঈশ্বরপুর গ্রামে এনামুলের বাড়ির পাশে রাস্তার ওপর নিয়ে নাসিমের হাত-পা বাঁধার চেষ্টা করেন। এ সময় নাসিম চিৎকার করলে আসামিরা গলা ও মুখ চেপে ধরে শ্বাসরোধে হত্যা করে। এরপর তারা নাসিমের মরদেহ এনামুলদের বাড়ির মুরগির খোয়ারে বস্তাবন্দি করে মাটির নিচে পুঁতে রাখে। 

তিনি আরও জানান, ঘটনার কয়েকদিন পর আসামিরা নাসিমের বাবার মোবাইলে নম্বরে যোগাযোগ করে মুক্তিপণের জন্য ৮০ হাজার টাকা দাবি করেন। সেই সুত্র ধরেই আসামিদের গ্রেপ্তার এবং তাদের দেওয়া তথ্যমতে নাসিমের মরদেহ উদ্ধার করা হয়৷ 

এ ঘটনায় আরও কেউ জড়িত আছে কিনা সেটিও তদন্ত করে দেখা হচ্ছে বলেও জানান পুলিশ কর্মকর্তা।

এই বিভাগের অন্য খবর

Back to top button