ধুনট উপজেলাপ্রধান খবর

ধুনটে হেরোইনসহ কুখ্যাত মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

ধুনট (বগুড়া) প্রতিনিধি: বগুড়ার ধুনটে কুখ্যাত মাদক ব্যবসায়ী আলমগীর (৩৭) কে ৬ গ্রাম হেরোইন সহ গ্রেপ্তার করেছে থানা পুলিশ।

৬ মার্চ বুধবার সন্ধ্যা ৬টার দিকে উপজেলার সদর ইউনিয়নের চালাপাড়া ফরিদ বাসস্ট্যান্ড এলাকা থেকে পুলিশ তাকে গ্রেপ্তার করে।

গ্রেপ্তারকৃত আলমগীর ওই গ্রামের দক্ষিণপাড়া এলাকার মৃত শাহজাহান আলীর ছেলে। আলমগীরের নামে ধুনট থানায় আগেরও ৪টি মাদকের মামলা রয়েছে।

ধুনট থানার এসআই জাহাঙ্গীর হোসেন জানান, বুধবার বিকেলে জরুরী ডিউটির জন্য উপজেলার হুকুমআলী মোড়ে অবস্থানকালে গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি, পাশ্ববর্তী চালাপাড়া গ্রামের ফরিদ বাসস্ট্যান্ড সংলগ্ন তিনমাথা পাকা রাস্তার উপরে একজন ব্যাক্তি মাদকদ্রব্য বিক্রি করছে। তখন আমি তাৎক্ষণিক ভাবে সঙ্গীয় অফিসার ও ফোর্স সহ ঘটনাস্থলে উপস্থিত হওয়া মাত্রই পুলিশের উপস্থিতি টের পেয়ে ওই ব্যাক্তি কৌশলে পালানোর চেষ্টা করে। একপর্যায়ে আমি সহ সঙ্গীয় অফিসার ও ফোর্সের সহযোগিতায় উক্ত স্থান হতে
ওই ব্যাক্তিকে হাতে নাতে আটক করি। পরে তার দেহ তল্লাশি করে ৬ গ্রাম হেরোইন উদ্ধারের পর হেরোইন গুলো জব্দ করি।

তিনি আরও জানান, আলমগীর দীর্ঘদিন ধরে দেশের বিভিন্ন জায়গা হতে মাদকদ্রব্য কিনে এনে এলাকার বিভিন্ন ইউনিয়নের মাদক সেবীদের কাছে বিক্রি করে আসছে। আলমগীর এলাকায় একজন চিন্তিত মাদক ব্যবসায়ী।

ধুনট থানার অফিসার ইনচার্জ (ওসি) সৈকত হাসান জানান, কুখ্যাত মাদক ব্যবসায়ী আলমগীরকে ৬ গ্রাম হেরোইন সহ গ্রেপ্তার করে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলার পর বৃহস্পতিবার বগুড়া বিজ্ঞ আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

এই বিভাগের অন্য খবর

Back to top button