খেলাধুলাফুটবল

রোনালদোর হ্যাটট্রিক, আল নাসরের বড় জয়

সৌদি প্রো লিগের ম্যাচে আল তাইয়ের বিপক্ষে আল নাসরের জার্সি গায়ে আল তাইকে রীতিমতো বিধ্বস্ত করেছেন পর্তুগিজ সুপারস্টার ক্রিস্টিয়ানো রোনালদো।

আল আওয়াল স্টেডিয়ামে ক্রিস্টিয়ানো রোনালদোর ৬৪তম হ্যাটট্রিকে আল-তাইকে উড়িয়ে দিয়েছে আল নাসর। ৫-১ গোলের জয় নিয়ে মাঠ ছেড়েছে দলটি।

ম্যাচের ১২ মিনিটেই এগিয়ে যেতে পারতো আল নাসর। ২০ মিনিটে এগোল করে আল নাসরকে লিড এনে দেন ওতাভিও। দুই মিনিট পরেই অবশ্য সমতায় ফেরে আল তাই। আল নাসরের ডি-বক্সের বাইরের জটলার মাঝে ফাঁক খুঁজে গোল করেন ভার্জিল মিসিদজান।

দ্বিতীয়ার্ধে ৬৪ মিনিটে শুরু হয় চলে রোনালদো শো। কর্নার থেকে পাওয়া গড়ানো বলে প্লেসিং শটে গোলের খাতা খোলেন পর্তুগিজ মহাতারকা। তিন মিনিট পরেই ফের গোল করেন রোনালদো। আল নাসরের একটি আক্রমণ গোললাইন থেকে ক্লিয়ার করতে ব্যর্থ হন আল তাইয়ের খেলোয়াড়রা। বল পোস্টে লেগে চলে আসে রোনালদোর সামনে। ফাঁকা জালে বল পাঠান তিনি।

৮৭ মিনিটে হ্যাটট্রিক গোলটি রোনালদো দুর্দান্ত এক হেড থেকে করেন। ৩০ বছর পূর্ণ হওয়ার পর থেকে এখন পর্যন্ত ৪৯৬টি ম্যাচ খেলেছেন রোনালদো। তাতেই ৪১৯টি গোল করার পাশাপাশি ৯৪টি অ্যাসিস্টও করেছেন তিনি।

২৫ ম্যাচে ১৯ জয় ও ২ ড্রয়ে ৫৯ পয়েন্ট আল নাসরের। অন্যদিকে শীর্ষে থাকা আল হিলাল ২৫ ম্যাচে ২৩ জয় ও ২ ড্রয়ে সংগ্রহ করেছে ৭১ পয়েন্ট।

এই বিভাগের অন্য খবর

Back to top button