আদমদিঘী উপজেলাপ্রধান খবর

বগুড়ায় দেশীয় অস্ত্রসহ ৭ ডাকাত গ্রেপ্তার

বগুড়ায় ডাকাতির প্রস্তুতিকালে দেশীয় অস্ত্রসহ সাত ডাকাতকে গ্রেপ্তার করেছে পুলিশ।

বৃহস্পতিবার দুপুরে তাদের বিরুদ্ধে মামলা দায়ের করে আদালতে পাঠানো হয়েছে বলে জানিয়েছেন আদমদীঘি থানার অফিসার ইনচার্জ।

এর আগে বুধবার রাতে আদমদীঘি উপজেলার সান্তাহার পৌর শহরের মালশন ব্রীজের উপর থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন- দুপচাঁচিয়া উপজেলার কইল এলাকার আজিজুল সাকিদারের ছেলে মেহেদী হাসান আকাশ, মন্ডলপাড়া গোলাম মোস্তফার ছেলে শাহিনুর রহমান শাহিন , সঞ্জয়পুর এলাকার ছানোয়ার প্রামাণিকের ছেল শাকিল শান্ত , কাহালু উপজেলার বড় ভাদাহার গ্রামের মৃত রহেদের ছেলে জিয়ারুল ইসলাম জিয়া, আদমদীঘি উপজেলার ছাতিয়ানগ্রাম ইউপির অন্তাহার গ্রামের তাইফুল ইসলাম টুকুলের ছেলে হৃদয় হোসেন , একই গ্রামের আব্দুল হাকিমের ছেলে ইসতিয়াক আহম্মেদ সিহাব ও সান্তাহার পৌর শহরের সাঁতাহার প্রবাসীপাড়া আনোয়ার হোসেনের ছেলে খাইরুল ইসলাম জয়।

এদের মধ্যে মেহেদী হাসানের নামে বিভিন্ন থানায় ৫ টি, জিয়ারুল ইসলামের নামে ৩টি, খায়রুল ইসলামের নামে একটি ও ইশতিয়াক আহমেদ সিহাবের নামে দুইটি মামলা রয়েছে।

জানা যায়, বেশ ক’জন ডাকাত দেশীয় অস্ত্র নিয়ে ডাকাতির প্রস্তুতি নিচ্ছে এমন গোপন সংবাদের ভিত্তিতে সেখানে অভিযান চালিয়ে ৭জন ডাকাতকে গ্রেপ্তার করা হয়। এসময় তাদের কাছে থেকে ডাকাতির প্রস্তুতির সরঞ্জাম ৩টি হাতুড়ী, ১টি হাসুয়া, ২টি বার্মিজ চাকু, ১টি খেলনা রিভলবার, ১টি ফোল্ডিং স্টীলের খুর, ০৫টি সার্জিকাল মাক্স, ১টি রশি, ১টি চামড়ার ব্যাগ, ৪টি মোবাইল সেট ও ১টি মোটরসাইকেল উদ্ধার করা হয়।

আদমদীঘি থানার অফিসার ইনচার্জ জানান, গ্রেপ্তারকৃতদের প্রাথমিকভাবে জিজ্ঞাসাবাদে জানা যায় রাজু পালোয়ান নামে একজন তাদের ঘটনার সঙ্গে জড়িত। পলাতক রাজুকে গ্রেপ্তারে পুলিশ কাজ করছে তার নামে ৭ টি মামলা রয়েছে।

এই বিভাগের অন্য খবর

Back to top button