নন্দীগ্রাম উপজেলাপ্রধান খবর

নন্দীগ্রাম থেকে ছিনতাই হওয়া ইজিবাইকসহ ৫ চোর গ্রেফতার

বগুড়ার নন্দীগ্রাম থেকে ছিনতাই হওয়া ইজিবাইকসহ চোর চক্রের ৫ জনকে গাইবান্ধা থেকে গ্রেফতার করেছে পুলিশ।

গ্রেফতারকৃতরা হলো- বগুড়া জেলার সোনাতলা উপজেলার ভেলুরপাড়া গ্রামের শাওন মিয়া (২৭), পুরান বগুড়ার পলাশ চন্দ্র ঘোষ (৪২) কাহালুর কৈগাড়ী গ্রামের জুয়েল মোল্লা (৩৫), গাইবান্ধা জেলার ফুলছড়ি থানার বোয়ালী গ্রামের আশরাফ আলী (৪০) ও একই থানার দক্ষিণ কাঠুর গ্রামের অশোক কুমার রায় (২৬)।

শুক্রবার বিকেলে থানার অফিসার ইনচার্জ আজমগীর হোসাইন প্রেস ব্রিফিংয়ের মাধ্যমে এ তথ্য নিশ্চিত করেন।

প্রেস ব্রিফিংয়ে জানানো হয়, ১৩ জানুয়ারি ভোরে নন্দীগ্রাম উপজেলার কাথম গ্রামের সেলিম রেজা ব্যাটারীচালিত তিনচাকার ইজিবাইক নিয়ে নন্দীগ্রামের উদ্দেশ্য বের হয়। পথিমধ্যে বগুড়া-নাটোর মহাসড়কের পল্লী বিদ্যুৎ সাব-স্টেশন এলাকায় পৌঁছিলে হঠাৎ পিছন থেকে অজ্ঞাতনামা একটি প্রাইভেট কার ইজিবাইকের সামনে এসে দাঁড়ায়। কিছু বুঝে উঠার আগেই প্রাইভেট কার থেকে চারজন নেমেই ইজিবাইকের চালক সেলিমের হাত-মুখ বেঁধে গাড়িতে তোলে। এর মধ্যে একজন সেলিমের ইজিবাইক ও একটি মোবাইল ফোন নিয়ে পালিয়ে যায়।

কারগাড়িতে থাকা অন্য তিনজন সেলিমকে হাত, মুখ ও চোখ বাঁধা অবস্থায় কুন্দারহাট-রুপিহার বাজারের মাঝামাঝি সড়কের জলাশয়ে ফেলে দিয়ে যায়। পরে স্থানীয় লোকজন দেখতে পেয়ে চালক সেলিম হোসেনকে উদ্ধার করে।

এ ঘটনায় ইজিবাইক চালক সেলিম রেজা বাদী হয়ে নন্দীগ্রাম থানায় অজ্ঞাতনামা আসামী করে মামলা করে।

এরপর থেকে পুলিশ ইজিবাইক উদ্ধারসহ আসামীদের গ্রেপ্তার করতে মাঠে নামেন। বৃহস্পতিবার রাতে অভিযান চালিয়ে গাইবান্ধা জেলা থেকে তাদের গ্রেফতার করা হয়।

ছিনতাইকৃত ইজিবাইক উদ্ধারসহ চোর চক্রের ৫ জনকে গ্রেপ্তার করা হয়েছে। তারা মহাসড়কে ছিনতাই, দস্যুতা ও ডাকাতিসহ নান অপরাধের কাজে জরিত ছিলো বলে স্বাকীর করেছেন।

গ্রেপ্তারকৃতদের শুক্রবার আদালতে প্রেরণ করা হয়েছে বলেও জানিয়েছেন তিনি।

এই বিভাগের অন্য খবর

Back to top button