প্রধান খবরশাজাহানপুর উপজেলা

বগুড়ায় পুলিশকে মারধর করে আসামি ছিনতাই চেষ্টা, নুরুজ্জামান গ্রেপ্তার

বগুড়ার শাজাহানপুরে সন্ত্রাসী কায়দায় থানায় প্রবেশ করে পুলিশকে আহত করে পুলিশ হেফাজত আসামি ছিনতাই চেষ্টায় নুরুজ্জামান সহ ৪/৫ জন গ্রেপ্তার।

শনিবার রাত সাড়ে ১০ টায় থানা চত্বরে এ ঘটনাটি ঘটে।

জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে এসআই অরুপ আনিছুর রহমান নেতৃত্বে পুলিশের একটি দল শনিবার রাত ৯ টার দিকে আড়িয়া বাজারে এলাকায় অভিযানে ২টি বার্মিজ চাকু ও দেশীয় অস্ত্র সহ মিঠুন কে গ্রেফতার করা হয়। আড়িয়া ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক মিঠুনের নামে হত্যা,মামলা সহ বেশ কয়েকটি মামলার চলমান।

এ ঘটনায় পর রাত ১০ টার দিকে মাঝিড়া ইউপি চেয়ারম্যান নুরুজ্জামান সহ ৪০ জন আসামি ছিনতাই করতে শাজাহানপুর থানার প্রবেশ করে তান্ডব চালাতে থাকে। টহল ডিউটিরত অবস্থায় খবর পেয়ে অফিসার ইনচার্জ (ওসি) শহিদুল ইসলাম তাৎক্ষণিক থানায় প্রবেশ করলে সন্ত্রাসী নুরুজ্জামান সহ তার সন্ত্রাসী বাহিনী সিড়িতে বসে প্রতিবন্ধকতা সৃষ্টি করে। ওসি শহিদুল ইসলাম সড়ে দাঁড়াতে বললে নুরুজ্জামান থানার ভিতরে ওসিকে ধাক্কা দিয়ে নুরুজ্জামান সহ তার সন্ত্রাসী বাহিনী পুলিশের উপর অতর্কিত হামলা চালায়।

এসময় থানা পুলিশ ৫ /৬ জন সদস্য আহত হয়। তখন নুরুজ্জামান সহ তার লোকজন সেখান থেকে পালিয়ে যায়।
পরে নুরুজ্জামান সহ আরও লোকজন নিয়ে সংঘবদ্ধ হয়ে আবারও আক্রমণ করতে ঢাকা-বগুড়া মহাসড়ক মাঝিড়াস্থ মাটির কাছে অবস্থান নেয়। এসময় জেলা পুলিশ, র‍্যাব ও আইনশৃংখলা রক্ষাবাহিনীর সদস্যরা সন্ত্রাসী নুরুজ্জামান সহ তার সহযোগী ৪/৫ জনকে আটক করেন।

সন্ত্রাসী নুরুজ্জামান বিরুদ্ধে হত্যা,অস্ত্র, জমি দখল, সরকারি কাজে বাঁধা, মাদক আইনে অন্তত ৮-১০টি মামলা রয়েছে বলে পুলিশের দায়িত্বশীল একটি সূত্র জানিয়েছে।

শাজাহানপুর থানার ওসি বলেন, সন্ত্রাসী কায়দায় থানায় প্রবেশ করে পুলিশকে আহত করে পুলিশ হেফাজত আসামি ছিনতাই চেষ্টায় নুরুজ্জামান সহ ৪/৫ জন আটক আছে। পুলিশের ওপর হামলা ঘটনায় পুলিশের পক্ষ থেকে মামলা দায়ের প্রস্তুতি চলছে।

এই বিভাগের অন্য খবর

Back to top button