প্রধান খবরবগুড়া জেলা

বগুড়ায় শাপলা সুপার মার্কেটে আগুন, পুড়লো ১৫ দোকান

বগুড়ায় শাপলা সুপার মার্কেটে অগ্নিকাণ্ডের ঘটনায় ১৫টি দোকান ও এতে থাকা সকল মালামাল পুড়ে গেছে। এতে প্রায় দেড় কোটির ক্ষয়ক্ষতি হয়েছে বলে দাবি করেছেন ব্যবসায়ীরা।

রবিবার সকালে শহরের শাপলা সুপার মার্কেটে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। পরে ফায়ার সার্ভিসের ৯টি ইউনিট দুই ঘণ্টার প্রচেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনে

শাপলা মার্কেটে প্রেস, কম্পিউটার, পোশাক ও সেলাই মেশিনের দোকান রয়েছে। মূলত পোশাকের দোকানসহ ১৫টি দোকানে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে৷

আগুনে ক্ষতিগ্রস্ত এক ব্যবসায়ী জানান, আমার দোকানের একটা সুতাও নাই যেটা দিয়ে কিছু একটা করবো৷ সেলাই মেশিন ছিল সেটিও পুড়ে গেছে৷ নগদ টাকা এবং কম্পিউটার ছিল সেগুলোও পুড়ে গেছে।

ক্ষতিগ্রস্ত দোকানের মধ্যে ৭টি দোকান ছাপাখান ব্যবসায়ীর বলে জানান ভুক্তভোগী আল আমিন। তিনি বলেন, আমার দোকানে চারটা কম্পিউটারসহ চার লাখ টাকার মালামাল ছিল।আগুনে সব পুড়ে গেছে।

বগুড়া ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের সহকারী পরিচালক বলেন, সকাল ৭টা ৫৫ মিনিটে আমরা শাপলা সুপার মার্কেটে আগুন লাগার খবর পেয়েই প্রথমে সদরের ৫টি এবং পরে কাহালুর ২টি ও শাজাহানপুরের ২টি ইউনিট এসে যোগ দেয়৷ প্রায় দুই ঘণ্টার প্রচেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনা সম্ভব হয়। আগুনে ১৫টি দোকান পুড়ে গেছে৷ তবে কি কারণে আগুন লেগেছে এবং কত টাকার ক্ষয়ক্ষতি হয়েছে তা তদন্ত না করে বলা যাবে না।

আগুন নেভাতে যেয়ে নূরজাত নামে আমাদের এক সদস্য আহত হয়েছে। তিনি শজিমেক হাসপাতালে চিকিৎসাধীন।

এই বিভাগের অন্য খবর

Back to top button