ধুনট উপজেলাপ্রধান খবর

বগুড়ায় সেচপাম্পের সংযোগ দিতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্টে কৃষকের মৃত্যু

ধুনট (বগুড়া) প্রতিনিধি: বগুড়ার ধুনট উপজেলায় সেচপাম্পের সংযোগ দিতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্টে আল বাকি প্রামানিক (৬৮) নামে এক কৃষকের মৃত্যু হয়েছে।

শনিবার দুপুর ১২টার দিকে উপজেলার নিমগাছি ইউনিয়নের সাতবেকী গ্রামে এ ঘটনা ঘটে। নিহত আল বাকি প্রামানিক সাতবেকী গ্রামের বছির উদ্দিন প্রামানিকের ছেলে।

স্থানীয় সূত্রে জানা গেছে, আল বাকি প্রামানিক কৃষিকাজ করে জীবিকা নির্বাহি করেন। জমিতে পানি দেওয়ার জন্য বাড়ির অদূরে তার একটি বিদ্যুতচালিত সেচপাম্প রয়েছে।

শনিবার দুপুর ১২টার দিকে তিনি ধানের জমিতে পানি দেওয়ার জন্য ওই সেচপাম্পের সংযোগ দিতে যান। এসময় অসাবধানতাবশত তিনি বিদ্যুতায়িত হয়ে পড়েন।

একপর্যায়ে সেখান থেকে ছিটকে সেচপাম্পের উপর গিয়ে পড়ে ঘটনাস্থলেই মারা যান তিনি। পরে বিকেলের দিকে স্থানীয় মহিলারা সেচপাম্প থেকে পানি আনতে গিয়ে তার লাশ পড়ে থাকতে দেখে স্বজনদের খবর দেন। এ ঘটনায় থানায় একটি অস্বাভাবিক মৃত্যু (ইউডি) মামলা হয়েছে।

ধুনট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৈকত হাসান জানান, সংবাদ পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। পরিবারের কোন অভিযোগ না থাকায় আইনী প্রক্রিয়া শেষে আল বাকীর মৃতদেহ দাফনের অনুমতি দেওয়া হয়েছে।

এই বিভাগের অন্য খবর

Back to top button