বিনোদন

আবার অভিনয়ে ফিরছেন প্রীতি জিনতা

দীর্ঘ বিরতির পরে অভিনয়ে ফিরছেন বলিউডের একসময়ের জনপ্রিয় অভিনেত্রী প্রীতি জিনতা। সবশেষ ২০০৭ সালে ‘ঝুম বরাবর ঝুম’ চলচ্চিত্রে সবশেষ তাকে মূল নারী প্রধান চরিত্রে দেখা গিয়েছিল।

মঙ্গলবার (২৩ এপ্রিল) নিজের ভেরিফায়েড ইনস্টাগ্রাম পেজে একটি পোস্ট দিয়ে বিষয়টি অভিনেত্রী নিজেই নিশ্চিত করেছেন। জানান, ‘লাহোর ১৯৪৭’-এর শুটিং শুরু করেছেন তিনি।

নিজের নতুন সিনেমার শুটিং সেট থেকে রাজকুমার সন্তোষীর সঙ্গে প্রথম ছবিও শেয়ার করেছেন প্রীতি। ছবিটি প্রকাশের পরপরই ভক্তরা উচ্ছ্বাস প্রকাশ করছেন।

‘লাহোর ১৯৪৭’ সিনেমায় প্রীতি জিনতার বিপরীতে অভিনয় করছেন সানি দেওল। আমির খানের প্রোডাকশনের ব্যানারে সিনেমাটি পরিচালনা করছেন রাজকুমার সন্তোষী। প্রীতি ও সানি ছাড়াও ছবিতে অভিনয় করছেন শাবানা আজমি, অভিমন্যু সিং, আলি ফজল, এবং মোনা সিং।

১৯৯৮ সালে ‘দিল সে’ চলচ্চিত্রে মাধ্যমে অভিনয় জগতে প্রবেশ করেন প্রীতি। এরপর ‘সোলজার’, ‘সংঘর্ষ’, ‘কেয়া কেহেনা’, ‘দিল চাহতা হ্যায়’, ‘বীর জারা’র মতো আইকনিক সিনেমায় অভিনয় করেছেন তিনি।

২০১৮ সালে ‘ওয়েলকাম টু নিউইয়র্ক’-এ নায়িকা হিসেবে সবশেষ দেখা গিয়েছিল তাকে। তবে সিনেমাটি তেমন সাফল্য পায়নি। ২০০৮ থেকে ২০১৮ সাল পর্যন্ত তিনি অনেক সিনেমায় ক্যামিও চরিত্রে অভিনয় করেছেন।

এই বিভাগের অন্য খবর

Back to top button