ধুনট উপজেলাপ্রধান খবর

বগুড়ায় ট্যাপেন্টাডল ও বার্মিজ চাকুসহ সাবেক ইউ পি সদস্য গ্রেপ্তার

মিনহাজ উদ্দিন, ধুনট (বগুড়া) প্রতিনিধি: বগুড়ার ধুনটে ট্যাপেন্টাডল ট্যাবলেট (মাদক) ও বার্মিজ টিপ চাকুসহ মাহমুদুল হাসান ওরফে মিলন নামের এক যুবলীগ নেতাকে গ্রেপ্তার করেছে থানা পুলিশ।

রবিবার (১২ মে) রাত ৯ টার দিকে উপজেলার নিমগাছী ইউনিয়নের ধামাচামা গ্রাম থেকে পুলিশ তাকে গ্রেপ্তার করে।

গ্রেপ্তারকৃত যুবলীগ নেতা ওই এলাকার মৃত ইসাহাক আলীর ছেলে এবং ওই ইউনিয়নের ৭ নং ওয়ার্ডের সাবেক ইউপি সদস্য ও যুবলীগের সাবেক সভাপতি।

থানা সূত্রে জানা যায়, গ্রেপ্তারের দিন রাতে নিমগাছী ইউনিয়নের সোনাহাটা এলাকায় মোটরসাইকেল যোগে গ্রেপ্তারী পরোয়ানা তামিল, মাদকদ্রব্য উদ্ধার এবং বিশেষ অভিযান পরিচালনা করছিলো থানা পুলিশের একটি চৌকস দল। এমন সময় গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে নিমগাছি ইউনিয়নের ধামাচামা গ্রামের মাহমুদুল হাসান ওরফে মিলন তার বসতবাড়ীর ভিতর আঙ্গিনায় ট্যাপেন্টাডল ট্যাবলেট নিজ হেফাজতে রেখে মাদক সেবীদের নিকট বিক্রির উদ্দেশ্যে অবস্থান করছে। তাৎক্ষনিক ভাবে রাত ৯ টার দিকে তার বাড়িতে অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়। এসময় তার কাছে থাকা ২০ পিস গোলাপী রংয়ের নেশা জাতীয় মাদকদ্রব্য ট্যাপেন্টাডল ট্যাবলেট ও ১টি বার্মিজ টিপ চাকু জব্দ করে পুলিশ।

ধুনট থানার অফিসার ইনচার্জ (ওসি) সৈকত হাসান জানান, গোপন সংবাদের ভিত্তিতে ট্যাপেন্টাডল ট্যাবলেট (মাদক) ও বার্মিজ টিপ চাকুসহ মাহমুদুল হাসান ওরফে মিলনকে গ্রেপ্তার করা হয়। পরে তার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ ও অস্ত্র আইনের ২টি ধারায় মামলা দায়েরের পর সোমবার আদালতে পাঠানো হয়েছে।

এই বিভাগের অন্য খবর

Back to top button