ধুনট উপজেলাপ্রধান খবর

বগুড়ায় যুবককে ছুরিকাঘাত 

মিনহাজ উদ্দিন (ধুনট প্রতিনিধি): বগুড়ার ধুনটে পূর্ব শত্রুতার জেরে জহুরুল ইসলাম (৩৫) নামে এক যুবককে ছুরিকাঘাত করেছে। 

১৪ মে মঙ্গলবার সন্ধা আনুমানিক ৭ টার দিকে  উপজেলার নিমগাছি ইউনিয়নের বেড়েরবাড়ি বাবুবাজার এলাকায় রবিনের মুদি দোকানের সামনে এ ঘটনা ঘটে। 

আহত জহুরুল ইসলাম বেড়েরবাড়ি পূর্ব  আকন্দ পাড়া  মৃত মোজ্জাম্মেল হকের  ছেলে। জহুরুল ইসলাম গ্রীন এগ্রো ওয়ান কৃষি ফার্মে কর্মচারী হিসেবে কর্মরত।

জানা যায়, ১৪ মে রোজ মঙ্গলবার সকালে  জহুরুল ইসলাম তার ফার্মের কাচামাল সংগ্রহ করার জন্য অটোভ্যানযোগে বেড়েরবাড়ি বেড়পাড়া শাহ্আলমের বাড়ির সামনে দিয়ে যাওয়ার সময় জহুরুল ইসলামের ভ্যানের চাকার ঘেষ লাগে শাহ আলমের পায়ে, তখন শাহ্আলম  অকথ্য  ভাষায় গালিগালাজ করে। তবুও জহুরুল ইসলাম চলে যায় এবং জহুরুল ইসলাম বলেন ভাই রাস্তা চাপা হওয়ায় লেগে যায়,

ঐদিন সন্ধা ৭ টায়  জহুরুল ইসলাম বেড়েরবাড়ি বাবুবাজার এলাকায় একা হেঁটে চলছিলেন এর মধ্যে  শাহ্আলম সহ ৩/৪ জন এসে অকথ্য ভাষায় গালিগালাজ করে ধারালো অস্ত্র দিয়ে জহুরুল ইসলাম কে মুখে ও পিঠে এলোপাথাড়ি ছুরিকাঘাত করে পালিয়ে যায়। জহুরুল ইসলামের চিৎকারে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে যায়।  

আহত জহুরুল ইসলাম বলেন, আমাকে প্রাণনাশের উদ্দেশ্যেই শাহ্আলম ও তার লোকজন একা পেয়ে  ধারালো অস্ত্র নিয়ে  হামলা চালিয়েছে। এ ঘটনার  সুষ্ঠু বিচার চাই ।  

ধুনট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি সৈকত হাসান জানান, বিষয়টি আমরা তদন্ত করছি!ঘটনার সাথে জড়িত যে বা যারাই হোক না কেন তাদেরকে দ্রুত আইনের আওতায় আনা হবে।

এই বিভাগের অন্য খবর

Back to top button