প্রধান খবরবগুড়া সদর উপজেলা

বগুড়ায় দস্যুতার সাথে জড়িত ৩ যুবক গ্রেফতার

বগুড়া দস্যুতার সাথে জড়িত তিন যুবকে গ্রেফতার করেছে সদর থানা পুলিশ।

২১শে মে মঙ্গলবার তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন, শিবগঞ্জ থানার মোঃ আব্দুল লতিফ টুকুর ছেলের মোঃ মেসকাত আহমেদ তন্ময় (১৭), কাটনারপাড়ার বাসিন্দা মোঃ আব্দুল রউফের ছেলে মোঃ আল আব তাহি সাফি (১৬) এবং বাদুরতলার বাসিন্দা পিতা-মৃত ফিরোজের ছেলে মোঃ ফারদিন আহম্মেদ মানসিফ (২০)

জানা যায়, মামলার বাদী মাহমুদুল হাসান ২০ মে দুপুরে বিভিন্ন ঋণ গ্রহীতাদের কাছ থেকে কিস্তির টাকা উত্তোলন করিয়া পুরান বগুড়া যাওয়ার পথে বগুড়া সদর থানাধীন সরকারী আজিজুল হক কলেজের ভিতরে ক্যান্টিনের সামনে দিয়ে নিজ মোটর সাইকেল নিয়ে যাওয়ার সময় বাদীর স্ত্রীর সাথে ক্যান্টিনের সামনে রাস্তায় মোটর সাইকেল দাঁড় করিয়ে ফোনে কথা বলছিলেন। এসময় অজ্ঞাতনামা ৪ জন ব্যক্তি হাতে ধারালো চাকু নিয়া বাদী মাহমুদুল হাসানকে হত্যার হুমকী দিয়া ক্যান্টিনের পিছনে ফাঁকা জায়গায় নিয়ে যায়। সেখানে তাকে মারপিট করে সাধারণ জখম করে। উক্ত সময় অজ্ঞাতনামা একজন আসামী ধারালো ছুরি দিয়া বাদীকে হত্যার হুমকী প্রদান করে তাহার পরনের কাপড় ছিঁড়ে ফেলে। এসময় বাদীর সাথে থাকা তার সহকর্মী মোছাঃ পাপিয়া শারমিন এর সাথে কয়েকটি ছুবি তুলিয়া তাহা ফেসবুকে ভাইরাল করিয়া দেওয়ার হুমকী দিয়ে তার কাছ থেকে টাকা দাবী করে। মাহমুদুল টাকা দিতে না চায়লে  আসামীগন তাহার প্যান্টের পকেটের মধ্যে মানিব্যাগে থাকা পঁচিশ হাজার টাকা জোর পূর্বক ছিনাইয়া নেয়। আসামীগন তাহার ব্যবহৃত একটি vivo YO2t স্মার্ট ফোন এবং ১ টি বাজাজ ডিসকভার ১০০ সিসি মোটর সাইকেল  কেরে নিয়ে পালিয়ে যায়।

উক্ত ঘটনার প্রেক্ষিতে মাহমুদুল ২১শে মে বগুড়া সদর থানায় মামলা নং-৭১, ধারা-৩৯৪ পেনাল কোড রুজু করেন।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জানান, মামলার প্রেক্ষিতে গোপন সংবাদের ভিত্তিতে আসামীদের গ্রেফতার করা হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত শিশু ও আসামীরা জানায় যে, ঘটনার সাথে সম্পর্কিত থাকার ঘটনা স্বীকার করেছে। আসামীদের জিজ্ঞাসাবাদ শেষে আইনগত ব্যবস্থা গ্রহনের জন্য বিজ্ঞ আদালতে প্রেরণ করা হবে।

প্রকাশ থাকে যে, ধৃত আইনের সহিত সংঘাতে জড়িত শিশু ও আসামীকে জিজ্ঞাসাবাদ শেষে আইনগত ব্যবস্থা গ্রহনের জন্য বিজ্ঞ আদালতে প্রেরণ করা হবে।

এই বিভাগের অন্য খবর

Back to top button