খেলাধুলাফুটবল

মার্টিনেজ তো একটা পাগল, অসহ্যকর: রোমেরো

এবার আর্জেন্টিনার বিশ্বকাপজয়ী দুই সতীর্থ এমিলিয়ানো মার্টিনেজ আর রোমেরো খেলেন ইংলিশ প্রিমিয়ার লিগের দুইটি ক্লাবে। মার্টিনেজ অ্যাস্টন ভিলায় আর রোমেরো খেলেন টটেনহ্যামে। ক্লাব মৌসুম শেষে আবারও জাতীয় দলের জার্সিতে ফিরছেন তারা।

কয়দিন পরই কোপা আমেরিকা, তার আগে ক্যাম্পে ফিরেছেন দুই আর্জেন্টাইন। দলের হয়ে মাঠে নামার আগে বিশ্বকাপজয়ী গোলরক্ষক এমিলিয়ানো সম্পর্কে নিজের অভিব্যক্তি প্রকাশ করেছেন রোমেরো।

আর্জেন্টিনার জনপ্রিয় সংবাদমাধ্যম ডিস্পোর্তসকে দেয়া সাক্ষাৎকারে রোমেরো বলেন, ‌‌‘দিবু (মার্টিনেজ) তো একটা পাগল। প্রতিপক্ষ হিসেবে অসহ্যকর। এই মুহূর্তে নিজের সেরা সময় কাটাচ্ছে। আর্জেন্টাইন হিসেবে ব্যাপারটা উপভোগ করি। সে এমন একজন মানুষ, যে নিচ থেকে উঠে এসে এখন বিশ্বসেরা গোলকিপার। দেখতে ভালো লাগে। মানুষ হিসেবেও অসাধারণ।’

আর্জেন্টিনার শেষ তিন আন্তর্জাতিক শিরোপা কোপা আমেরিকা, ফিনালিসিমা ও বিশ্বকাপজয়ী দলের সদস্য এমিলিয়ানো ও রোমেরো। যে দলের প্রাণভোমরা লিওনেল মেসি। আর্জেন্টাই সুপারস্টারের হাতে ট্রফি দেখা রোমেরোর কাছে অন্যতম চমৎকার দৃশ্য। মেসি যতদিন খেলবেন, তত দিনই উপভোগ করে যেতে চান রোমেরো।

এদিকে প্রিয় সতীর্থ মেসির বিষয়ে রোমেরো বলেন, ‌‘সে (মেসি) তার চমৎকার ক্যারিয়ারে যে ট্রফিগুলো মিস করছিল, সেগুলো অর্জনে আমরা অংশ ছিলাম। তার হাতে ট্রফি তুলতে দেখাটা ছিল আরও বেশি চমৎকার। সে যত দিন থাকবে, তত দিনই আমরা উপভোগ করব।’

এই বিভাগের অন্য খবর

Back to top button