ধুনট উপজেলাপ্রধান খবর

বগুড়ায় ডাকাতির প্রস্তুতকালে গ্রেপ্তার ২

ধুনট (বগুড়া) প্রতিনিধি: বগুড়ার ধুনটে ডাকাতির প্রস্তুতিকালে দেশীয় অস্ত্র ও একটি মিনি ট্রাকসহ ডাকাতদলের দুই সদস্যকে গ্রেপ্তার করেছে থানা পুলিশ।

শনিবার ১ জুন রাত ২ টার দিকে উপজেলার চিকাশি ইউনিয়নের বড় চাপড়া গ্রামের কদমতলা নামক স্থান থেকে তাদের গ্রেপ্তার করে।

গ্রেপ্তারকৃত ডাকাত সদস্য রাব্বানী (৩৫) বগুড়ার আদমদীঘি উপজেলার কোমল দোগাছি গ্রামের মৃত আলাউদ্দিনের ছেলে। সে বর্তমানে ধুনট দাশপাড়া এলাকায় বসবাস করে আসছিলেন। অপর ডাকাত জিয়াউর রহমান (৪৫) ধুনট উপজেলার গোসাইবাড়ি ইউনিয়নের শহরাবাড়ি গ্রামের আজিজার সরকারের ছেলে সে বর্তমানে গোসাইবাড়ি সাতমাথা এলাকায় বসবাস করে আসছিলেন।

থানা সূত্রে জানা যায়, শুক্রবার রাতে পুলিশের একটি চৌকস টিম নিমগাছি ইউনিয়নের সোনাহাটা সিএনজি স্ট্যান্ড এলাকায় অবস্থানকালে গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে, উপজেলার চিকাশি ইউনিয়নের বড় চাপড়া গ্রামের কদমতলা নামক স্থানে পাকা রাস্তার উপরে একটি মিনি ট্রাক ও দেশীয় অস্ত্র সস্ত্র নিয়ে কতিপয় ডাকাত সদস্যরা অপরাধ সংঘটিত ও ডাকাতি করার জন্য অবস্থান করছে। এমন সংবাদ পেয়ে পুলিশ টিমের চৌকস সদস্যরা রাত ২ টার দিকে ঘটনাস্থলে উপস্থিত হয়। পুলিশের উপস্থিতি টের পেয়ে ডাকাতদলের কয়েকজন সদস্য পালানোর চেষ্টা করে। তখন পুলিশ সদস্যরা দুইজনকে আটক করে ও বাকি ৬/৭ জন দৌড়ে পালিয়ে যায়।

আটকের পর রাব্বানীর কাছে থেকে একটি লোহার রড ও জিয়াউর রহমানের কাছে থেকে একটি হাসূয়া ও ঘটনাস্থলে ছড়িয়ে ছিটিয়ে থাকা অবস্থায় ৫ টি বাঁশের লাঠি, ডাকাতির জন্য ব্যবহৃত একটি রশি এবং একটি মিনি ট্রাক যাহার রেজি নং ( ঢাকা মেট্রো-ন ১২৪০২৮) জব্দ করে।

তাদের জিজ্ঞাসা করলে তারা রোড ডাকাতির কথা স্বীকার করে বলে জানিয়েছে থানা পুলিশ।

ধুনট থানার অফিসার ইনচার্জ (ওসি) সৈকত হাসান জানান, রোড ডাকাতির প্রস্তুতিকালে অস্ত্র ও মিনি ট্রাক সহ ২ ডাকাত গ্রেপ্তার করা হয়েছে। এঘটনায় একটি মামলা দায়েরের পর শনিবার বগুড়া বিজ্ঞ আদালতের মাধ্যমে দুই ডাকাতকে কারাগারে পাঠানো হয়েছে।

এই বিভাগের অন্য খবর

Back to top button