ধুনট উপজেলাপ্রধান খবর

বগুড়ায় স্বর্ণালংকারসহ আন্তঃজেলা চোর চক্রের সদস্য গ্রেপ্তার

বগুড়ার ধুনটে বিপ্লব মন্ডল (২৯) নামে আন্তঃজেলা চোর চক্রের এক সদস্যকে গ্রেপ্তার করেছে পুলিশ। এ সময় তার কাছ থেকে ৫টি শাড়ী ও স্বর্ণালাংকার জব্দ করা হয়।

শনিবার (৮ জুন) দুপুরের পর ধুনট থানা থেকে আদালতের মাধ্যমে তাকে বগুড়া জেলা কারাগারে পাঠানো হয়েছে। 

বিপ্লব মন্ডল সারিয়াকান্দি উপজেলার চন্দনবাইশা গ্রামের বদি মন্ডলের ছেলে। তার বিরুদ্ধে বিভিন্ন জেলার থানা গুলোতে ৮টি চুরি মামলা রয়েছে।

জানা যায়, ধুনট উপজেলা সদরের কুঠিবাড়ি এলাকার ব্যবসায়ী ফারহান ইশতিয়াক সনম ২২ মে সকাল ১১টার দিকে বাসায় তালা লাগিয়ে পরিবার পরিজন নিয়ে বগুড়া শহরে আত্মীয়র বাসায় যান। এ সুযোগে বিপ্লব মন্ডল ও তার সহযোগীরা ওই বাসার তালা ভেঙ্গে ভেতর প্রবেশ করে নগদ টাকা, শাড়ী, স্বর্ণালংকার, গ্যাসের চুলা ও সিলেন্ডার সহ প্রায় সাড়ে ৪ লাখ টাকার মালামাল নিয়ে গেছে।

৩১ মে বগুড়া থেকে কুঠিবাড়ি বাসায় ফিরে চুরির বিষয়টি টের পেয়েছেন। এ ঘটনায় ব্যবসায়ী ফারহান ইশতিয়াক সনম বাদি হয়ে থানায় মামলা দায়ের করেন। তবে ওই মামলায় কোন আসামির নাম উল্লেখ ছিল না।

ধুনট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জানান, তথ্যপ্রযুক্তির মাধ্যমে ব্যবসায়ীর বাসায় চুরির ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে বিপ্লব মন্ডলকে গ্রেপ্তার করা হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে চুরির ঘটনা স্বীকার করেছে। এই চক্রের অন্য সদস্যদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

এই বিভাগের অন্য খবর

Back to top button