ধুনট উপজেলা

ধুনট উপজেলা নির্বাচনে চেয়ারম্যান প্রার্থীর ফলাফল বাতিলের দাবিতে সংবাদ সম্মেলন

ধুনট (বগুড়া) প্রতিনিধি: গত ৫ জুন ধুনট উপজেলা পরিষদ নির্বাচনে কালো টাকায় ভোট কেনার প্রতিবাদ ও ফলাফল বাতিলের দাবিতে সংবাদ সম্মেলন করেছে ঘোড়া প্রতিকের প্রার্থী টি,আই,এম নুরুন্নবী তারিক। সংবাদ সম্মেলনে একাত্বতা পোষণ করে সম্মেলনে উপস্থিত ছিলেন মটরসাইকেল প্রতিকের প্রার্থী আব্দুল হাই খোকন।

সোমবার (১০ জুন) দুপুরে উপজেলার পৌর আওয়ামী লীগ কার্যালয়ে আনারস প্রতিকের প্রার্থী মুহম্মাদ আসিফ ইকবাল সনির বিরুদ্ধে এ প্রতিবাদ সম্মেলন করেন।

সম্মেলনে ঘোড়া প্রতিকের প্রার্থী টি,আই,এম নুরুন্নবী তারিক বলেন, নির্বাচনের সময় উপজেলার বিভিন্ন মসজিদ, মন্দির ও কবরস্থানে সর্বনিম্ন ৫ হাজার টাকা থেকে শুরু করে ৫০ হাজার টাকা দিয়ে ভোট কিনে নেয়। এছাড়াও শিক্ষা প্রতিষ্ঠানের প্রধানের সাথে যোগাযোগ না করে প্রতিষ্ঠান মাঠের এক কর্ণারে টিউবওয়েল স্থাপন করে। গত ২৩ মে উপজেলার গোপালনগর ইউনিয়নের খাটিয়ামারি বাজারে ঘোড়া প্রতিকের নির্বাচনী অফিস দখল করে আনারস প্রতিকের লোকজন। কালো টাকায় ভোট কেনার প্রতিবাদ ও নির্বাচনী ফলাফল বাতিলের দাবিতে এই সংবাদ সম্মেলন করছি।

তিনি আরো বলেন, আনারস প্রতিকে ভোট কেনার জন্য যত পথ তিনি অবলম্বন করেছেন তা নির্বাচনী রিটানিং অফিসারসহ সংশ্লিষ্ট বিভিন্ন দপ্তরে লিখিত অভিযোগ দিয়েও কোন প্রতিকার পাইনি।

ধুনট ও শেরপুর ইসলামী ব্যাংকসহ বিভিন্ন ব্যাংকে তার হিসাব নম্বরে আর্থিক লেনদেনের তথ্য যাচাই বাছাই করলে কালো টাকা সন্ধান পাওয়া যাবে বলেও মন্তব্য করেন ঘোড়া প্রতিকের প্রার্থী টি,আই,এম নুরুন্নবী তারিক।

সংবাদ সম্মেলনে মোটরসাইকের প্রতিকের প্রার্থী আব্দুল হাই খোকন বলেন, বিভিন্ন মাদ্রাসার ছাত্রীদের বোরখা তৈরী, সাধারন মানুষের জন্য লুঙ্গী, এমনকি মহিলাদের কাপড় বিতরন করে তিনি ভোট কিনে নেয়।

শেষে প্রশাসন ও নির্বাচনী রিটার্নিং কর্মকর্তাসহ সংশ্লিষ্ট সকলের কাছে তথ্য অনুসন্ধানের অনুরোধ জানিয়ে সংবাদ সম্মেলন সমাপ্ত ঘোষনা করেন ঘোড়া প্রতিকের প্রার্থী টি,আই,এম নুরুন্নবী তারিক।

এসময় আওয়ামীলীগ নেতা কুদরত ই খুদা জুয়েল, রেজাউল করিম দুলাল, শফিকুল ইসলাম শফি, বাহাদুল আলী, আব্দুর রাজ্জাক, তোজাম উদ্দিন, জেমস মল্লিকসহ আওয়ামী লীগ ও সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এই বিভাগের অন্য খবর

Back to top button