বিনোদন

কোকের বিজ্ঞাপন নিয়ে যা বললেন কাজল আরেফিন অমি

প্রকাশিত একটি কোমল পানীয়ের বিজ্ঞাপন নিয়ে দেশে ব্যাপক সমালোচনা হচ্ছে। এই বিজ্ঞাপনটির মডেল হয়েছেন শরাফ আহমেদ জীবন, শিমুল শর্মাসহ বেশ কয়েকজন।

সোমবার সকাল থেকেই বিজ্ঞাপনটি নিয়ে তুমুল আলোচনা সমালোচনা হচ্ছে সামাজিক মাধ্যমে। বিজ্ঞাপনের কমেন্ট বক্সে আলোচনা সমালোচনার পাশাপাশি অনেকে জানতে চাইছে এই বিজ্ঞাপন নির্মাণ কে করেছেন?

শরাফ আহমেদ জীবন ও শিমুল শর্মাকে দেখা যাওয়ায় অনেকেই মনে করছেন কাজল আরেফিন অমি এই বিজ্ঞাপনটি নির্মাণ করেছেন। তবে খোঁজ নিয়ে জানা যায়, এই বিজ্ঞাপনটি অমির বানানো নয়। 

এমন প্রসঙ্গে- কাজল আরেফিন অমির নাম এলেও তা তিনি বানাননি বলে দাবি করেছেন।

বিষয়টি অমি নিজেই ফেসবুকে স্পষ্ট করেছেন। এক পোস্টে লিখেছেন,‘আমি কখনো বিজ্ঞাপন বানাই নাই, আমি নাটক,ওয়েব ফিল্ম,ওয়েব সিরিজ নিয়েই কাজ করেছি,ভবিষ্যতে সিনেমা বানাবো। ধন্যবাদ।’

একটি গণমাধ্যমকে কাজল আরেফিন অমি বলেন, জীবন ভাই ও শিমুল আমার সঙ্গে কাজ করেন। তাই বলে তারা বাইরে কী করবেন সেটা আমার অবগত হওয়ার কথা নয়। তাদেরও আলাদা ক্যারিয়ার আছে। তাই যারা মনে করছেন বিজ্ঞাপনটি আমার বানানো তারা ভুল মনে করছেন।

দেশের নাট্যাঙ্গনে আলোচিত নাম কাজল আরেফিন অমি। এক ‘ব্যাচেলর পয়েন্ট’ ধারাবাহিক দিয়ে দর্শকের কাছে জনপ্রিয় হয়ে উঠেছেন তিনি। শুধু ‘ব্যাচেলর পয়েন্ট’ নয়, নির্মাণ করেছেন একাধিক একক নাটক, ড্রামা সিরিজ ও ওয়েব সিরিজ। 

এবার ঈদেও আছে তার পরিচালিত ‘ফিমেল ৪’। তার পরিচালত নাটকগুলোতে শরাফ আহমেদ জীবন, মারজুক রাসেল, পলাশ, শিমুল শর্মাসহ আরও বেশ কয়েকজনের উপস্থিতি সব সময় দেখা যায়।

এই বিভাগের অন্য খবর

Back to top button