ধুনট উপজেলা

বগুড়ায় ছদ্মবেশে মোটরসাইকেল চুরি, গ্রেপ্তার এক

ধুনট (বগুড়া) প্রতিনিধি: বগুড়ার ধুনট উপজেলায় ঔষধ কোম্পানির রিপ্রেজেনটেটিভ সেজে ছদ্মবেশে মোটরসাইকেল চোর চক্রের এক সদস্যকে গ্রেপ্তার করেছে পুলিশ।

গ্রেপ্তার নিরব কুমার সরকার (৩২) উপজেলার সদর ইউনিয়নের বিলকাজুলী গ্রামের শ্রী নরেন্দ্রনাথ সরকারের ছেলে। 

১৫ জুন তাকে আদালতে পাঠানো হয়েছে।

এর আগে,১৩ জুন সন্ধ্যা পৌনে ৭ টার দিকে সিরাজগঞ্জ পৌরসভার সয়াগোবিন্দ প্রামাণিকপাড়া এলাকার একটি ভাড়া বাসা থেকে নিরব কুমার সরকার কে গ্রেপ্তার করে সিরাজগঞ্জ সদর থানা পুলিশ। 

জানা যায়, ১০ জুন সোমবার দুপুর সাড়ে ১২ টার দিকে ঔষধ কোম্পানির এক মেডিকেল রিপ্রেজেনটেটিভ নিজস্ব মোটরসাইকেল যোগে শহরের মুড়ি পট্টি এলাকার ল্যাব কেয়ার দোকানে ঔষধের অর্ডার নিতে এসে মোটরসাইকেলটি ল্যাব কেয়ারের সামনের রাস্তার এক পাশে রেখে ল্যাব কেয়ারের ভিতরে গিয়ে আধা ঘন্টা কোম্পানির প্রয়োজনীয় আলোচনা শেষে সোয়া ১ টার দিকে বাহিরে আসলে তার রেখে যাওয়া স্থানে মোটরসাইকেলটি আর দেখতে পায় না। পরে তিনি আশেপাশে অনেক খোজাখুজির পর কোথাও না পেয়ে থানায় একটি মামলা দায়ের করে। মামলার পর ওই ল্যাব কেয়ারের আশেপাশের সিসিটিভির ফুটেজ ও  তথ্য প্রযুক্তির সহায়তায় চোর চক্রের সদস্যকে শনাক্ত করা হয়। 

পুলিশ জানায়, বৃহস্পতিবার সন্ধ্যায় সঙ্গীয় ফোর্স সহ অভিযান চালিয়ে ওই চোর চক্রের সদস্য নিরব কুমার সরকারকে তার ভাড়া বাসা থেকে গ্রেপ্তার করি। গ্রেপ্তারের পর তার দেখানো মতে ওই রুম থেকেই ডিসকাভার ১০০ সিসি মডেলের  হারিয়ে যাওয়া মোটরসাইকেল যার রেজিঃ (ঢাকা মেট্রো-হ ৫৩৬৩৩৯) উদ্ধার করি। শ্রী নিরব কুমার সরকার আগে ঔষধ কোম্পানির রিপ্রেজেনটেটিভ হিসেবে কাজ করতেন। কয়েকমাস আগে চাকরি চলে যাওয়ার পর থেকে সে ঔষধ কোম্পানি রিপ্রেজেনটেটিভদের মোটরসাইকেল টার্গেট করে চুরি করতেন বলেও জানান তিনি।

সিরাজগঞ্জ সদর থানার অফিসার ইনচার্জ জানান, চোর চক্রের সদস্য নিরব কুমার সরকারকে গ্রেপ্তার করে শুক্রবার আদালতে পাঠানো হয়েছে। তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

এই বিভাগের অন্য খবর

Back to top button