ক্রিকেটখেলাধুলা

সুপার এইটে যুক্তরাষ্ট্র, বিদায় ঘণ্টা বেজে গেল পাকিস্তানের

বৃষ্টি ভেজা মাঠ পরিদর্শন করেন আম্পায়াররা। শেষ দিকে যখন মাঠে খেলার জন্য প্রায় প্রস্তুত, তখনই আবার আসে বেরসিক বৃষ্টি। তাতে শেষ পর্যন্ত বৃষ্টির পেটেই যায় ম্যাচটি। মূল্যবান এক পয়েন্ট নিয়ে সুপার এইটে নাম লেখায় মার্কিন যুক্তরাষ্ট্র। বিদায় ঘণ্টা বেজে যায় পাকিস্তান ও আয়ারল্যান্ডের।

শুক্রবার ফ্লোরিডার সেন্ট্রাল ব্রোওয়ার্ড রিজিওনাল পার্ক স্টেডিয়াম টার্ফ গ্রাউন্ডে আইসিসি টি-টোয়েন্টি বিশ্বকাপের ‘এ’ গ্রুপের আয়ারল্যান্ড ও যুক্তরাষ্ট্রের মধ্যকার ম্যাচটি পরিত্যক্ত হয়েছে। এক বলও গড়ায়নি মাঠে। এমনকি হয়নি টসও। ফলে ১ পয়েন্ট করে ভাগাভাগি করে নেয় দল দুটি।

এই ম্যাচ পরিত্যক্ত হওয়ায় চার ম্যাচে ৫ পয়েন্ট নিয়ে পরবর্তী রাউন্ড নিশ্চিত করে ফেলে স্বাগতিকরা। প্রথমবার টি-টোয়েন্টি বিশ্বকাপে খেলতে এসে সুপার এইটে জায়গা করে নিল যুক্তরাষ্ট্র।

তিন ম্যাচে আয়ারল্যান্ডের পয়েন্ট ১। ফলে বিদায় নেয় দলটি। একই সঙ্গে তিন ম্যাচে ২ পয়েন্ট পাওয়া পাকিস্তানেরও বিদায় নিশ্চিত হয়ে যায়। এই ম্যাচের উপর ঝুলে ছিল তাদের ভাগ্য।

আগামী ১৬ জুন এই ফ্লোরিডাতেই নিজেদের গ্রুপ পর্বে শেষ ম্যাচে মুখোমুখি হবে পাকিস্তান ও আয়ারল্যান্ড। ম্যাচটি এখন কেবলই আনুষ্ঠানিকতার।

এই বিভাগের অন্য খবর

Back to top button