প্রধান খবরশেরপুর উপজেলা

বগুড়ায় ভ্রাম্যমান আদালতের অভিযানে ৭০ হাজার টাকা জরিমানা

শেরপুর(বগুড়া)প্রতিনিধি: বগুড়া শেরপুর পৌর শহরের বিভিন্ন এলাকায় কয়েকটি প্রতিষ্ঠানে অভিযান চালিয়ে প্রায় ৭০ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমান আদালত। 

২৫ জুন মঙ্গলবার দুপুরে উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. সুমন জিহাদী ও উপজেলা সহকারী কমিশনার (ভূমি) এসএম রেজাউল করিম এ ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন।

এ সময় উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. সাজিদ হাসান সিদ্দিকী, শেরপুর থানার অফিসার ইনচার্জ মো. রেজাউল করিম ও র‌্যাব সদস্যরা উপস্থিত ছিলেন।

জানা যায়, শেরপুর উপজেলার জনজীবনকে নিরাপদ রাখতে পৌর শহরের বিভিন্ন এলাকায় অভিযান পরিচালনা করেন ভ্রাম্যমান আদালত। এ সময় লাইসেন্সের শর্ত ভঙ্গ করে অগোছালো ভাবে গ্যাস সিলিন্ডার সংরক্ষণের দায়ে আসমা ট্রেডার্সকে ৩০ হাজার টাকা জরিমানা করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেড মো. সুমন জিহাদী। এছাড়াও তালুকদার পাম্প কে প্রেট্রোলিয়ম আইনে ৩০ হাজার, ল্যাবরেটরী ঔষধ সামগ্রী মেয়াদত্তীর্ন ও অপারেশন থিয়েটার অপরিস্কার থাকা দায়ে মেডিকেল প্রাক্টিশনার অধ্যাদেশ অনুযায়ী ভিষণ ও করোতোয়া ক্লিনিক এ্যান্ড ডায়াগনস্টিক সেন্টারের ১০ হাজার টাকা জরিমানা করেন উপজেলা সহকারী কমিশনার (ভুমি) ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট এসএম রেজাউল করিম।

এ ব্যাপারে উপজেলা নির্বাহী কর্মকর্তা ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মো. সুমন জিহাদী বলেন, আপনারা জানেন যে, কিছুদিন আগেই পৌর শহরের হাসপাতাল রোডে জিন্নাহর তেল-গ্যাসের দোকানে আগুন লেগেছিল। আগুন লাগার কিছুদিন আগেই সেখানে ভ্রাম্যমান আদালত পরিচালনা করে তাকে সতর্ক করে দিয়েছিলাম। কিন্তু সে মানেনি। পরের ঘটনা আপনারা সবই জানেন। এরই প্রেক্ষিতে শেরপুর উপজেলার জনজীবন কে নিরাপদ রাখতে আজকেও ভ্রাম্যমান আদালত পরিচালনা করেছি। জনস্বার্থে এই ধরনের অভিযান অব্যাহত থাকবে।

এই বিভাগের অন্য খবর

Back to top button