আদমদিঘী উপজেলাপ্রধান খবর

বগুড়ায় চলন্ত ট্রেনে সাপ, আতঙ্কে যাতীরা 

বগুড়ার আদমদীঘি উপজেলার সান্তাহার জংশন স্টেশন থেকে পঞ্চগড়ের উদ্দেশ্যে ছেড়ে যাওয়া যাত্রীবাহী চলন্ত দোলনচাঁপা এক্সপ্রেস ট্রেনের ছাদে সাপ দেখা গেছে। 

২৬ জুন সকাল ১১টার দিকে চলন্ত ওই ট্রেনের ছাদে সাপটি দেখতে পায় ট্রেনভ্রমনে যাত্রীরা। এরপর যাত্রীরা আতঙ্কিত হয়ে যায়, আবার কৌতুহলবশত কেউ কেউ ভিডিও করে। ১৭ সেকেন্ডের একটি ধারণ করা ভিডিওতে দেখা যায় একটি সাপ ট্রেনের ছাদে নড়াচড়া করছে।

ট্রেনের এফ এ এস ডি এ পাওয়ার কার ড্রাইভার বলেন, সাপটি পাওয়ার কারের ইঞ্জিনের বগির উপর ছিল। যেই বগির উপর দেখা গিয়েছে সেই বগি আমাদের সান্তাহার ডগেই ছিল। কিন্তু আমরা রাতে কোনো কিছু দেখতে পাইনি। দিনাজপুর পার হওয়ার পর পার্বতীপুর এবং চিনির বন্দরের মাঝখানে দেখা যায়। সাধারণ যাত্রীদের মধ্যে একজন দেখতে পায়। পরে আমাদের একজন স্টাফ ভিডিও করে। বিষয়টি আমরা পীরগঞ্জ স্টেশনে জানিয়েছি। ডিআরএম স্যরকে জানানো হয়েছে। তবে সাধারণ কোনো লোক উপরে উঠতে ভয় করছিল। এরপর রুহিয়া স্টেশনে খোঁজ করা হয়, সেখানেও পাওয়া যায়নি।

তিনি আরও বলেন, সর্বশেষ রাত ১১টার দিকে পঞ্চগড়ে পৌঁছার পর, সেখানেও পাওয়া যায়নি। তবে ট্রেন নির্দিষ্ট গন্তব্যে পৌঁছা পর্যন্ত ট্রেনের সকল যাত্রীরা আতঙ্কিত ছিল। আমরা আরো বেশি আতঙ্কিত ছিলাম। কারণ আমাদের পাওয়ার কারের উপরেই ছিল সাপটি। তিনি বলেন, রাসেলস ভাইপার না হলেও সাপটি বিষাক্ত ছিল বলে ধারণা করছি।

এই বিভাগের অন্য খবর

Back to top button