প্রধান খবরবগুড়া জেলা

বগুড়ায় ৮৬ কেজি গাঁজাসহ ২ মাদক কারবারী গ্রেপ্তার

বগুড়ায় ৮৬ কেজি গাঁজাসহ ২ মাদক কারবারীকে গ্রেপ্তার  করেছে জেলা পুলিশের গোয়েন্দা শাখা (ডিবি)।

গ্রেপ্তার আসামিরা হলো, কুড়িগ্রাম জেলার ফুলবাড়ি উপজেলার কিশামত প্রাণকৃষ্ণ এলাকার খরেজ্জামালের ছেলে বাবলু হোসেন (৪১) ও অনন্তপুর এলাকার মৃত রিয়াজ উদ্দিনের ছেলে নজরুল ইসলাম (৪৯)।

বৃহস্পতিবার বেলা ১১ টার দিকে জেলা গোয়েন্দা কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এসব তথ্য জানান জেলার অতিরিক্ত পুলিশ সুপার স্নিগ্ধ আকতার

এর আগে বুধবার দুপুরে জেলার গাবতলীর সোন্দাবাড়ি এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়। এসময় তাদের ব্যবহৃত প্রাইভেট কার তল্লাশি করে ৮৬ কেজি গাঁজা জব্দ করে ডিবি পুলিশ।

অতিরিক্ত পুলিশ সুপার স্নিগ্ধ আকতার জানান, গোপন সংবাদের ভিত্তিতে বুধবার দুপুর ২ টায় জেলার অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) শরাফত ইসলামের নেতৃত্বে শহরের মাটিডালীতে চেকপোস্ট বসায় জেলা পুলিশ। এসময় ঢাকাগামী সিলভার রংয়ের একটি প্রাইভেট কারকে থামানো সংকেত দিলে যানবাহনটি না থেকে ২য় বাইপাস সড়ক ব্যবহার করে পালানোর চেষ্টা করে। একপর্যায়ে পুলিশ তাদের ধাওয়া করলে গাবতলী উপজেলার সোন্দাবাড়ি এলাকায় কারটিকে আটক করে। এরপর কারটি জব্দ করে তল্লাশি চালানো হয়। তল্লাশিতে ২০টি পোটলায় ৮৬ কেজি গাঁজা উদ্ধার সহ ২ জন মাদক কারবারিকে গ্রেপ্তার করা হয়।

তিনি আরো জানান, আসামি বাবুল হোসেনের নামে পূর্বে দুটি মাদক মামলা চলমান। এঘটনায় আসামিদের গাবতলী মডেল থানায় মাদক মামলা দিয়ে আদালতে পাঠানো হবে।

এই বিভাগের অন্য খবর

Back to top button