প্রধান খবরশেরপুর উপজেলা

বগুড়ায় এক গৃহবধূর রহস্যজনক মৃত্যু

বগুড়ার শেরপুরে এক গৃহবধূর রহস্যজনক মৃত্যু হয়েছে।

গত বুধবার (১০ জুলাই) বিকেলে উপজেলার শাহবন্দেগী ইউনিয়নের সেরুয়া গড়ের বাড়ি এলাকায় এই মৃত্যুর ঘটনা ঘটে।

নিহত সুফিয়া বেগম (৩৫) ওই গ্রামের লিটন মিয়ার স্ত্রী।

আজ বৃহস্পতিবার (১১ জুলাই) দুপুুরের পর বগুড়ায় শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতাল মর্গে নিহত ওই গৃহবধূর ময়নাতদন্ত শেষে পুলিশ লাশ দাফনের জন্য পরিবারের কাছে হস্তান্তর করে।

জানা গেছে, লিটন মিয়া একজন চাতাল শ্রমিক। পারিবারিক কলহের জেরে গত বুধবার সকালে স্ত্রী সুফিয়াকে মারধর করে কাজে যান লিটন। বিকেলের দিকে বাড়ি এসে আবারও স্ত্রী সুফিয়া বেগমকে মারধর করেন লিটন। এতে সুফিয়া বেগম অসুস্থ হয়ে পড়েন।

পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে শেরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য নিয়ে যান। সেখান থেকে বগুড়ায় শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে স্থানান্তর করা হয়। তারপর তিনি চিকিৎসাধীন অবস্থায় গত রাত সাড়ে ৯টার দিকে মারা যান।


নিহতের ছেলে জানায়, বাবা মাকে মারধর করে চাতালে চলে যান। এরপর মা প্রতিবেশীদের বাড়ি থেকে গ্যাস ট্যাবলেট নিয়ে এসে খেয়ে অসুস্থ হয়ে পড়েন। পরে আমরা তাকে হাসপাতালে নিয়ে যাই। সেখানে মারা গেছেন তিনি।

পুলিশ জানান, ওই গৃহবধূর মৃত্যু রহস্যজনক মনে হওয়ায় লাশ উদ্ধার করে ময়নাতদন্ত করা হয়েছে। ময়নাতদন্তের প্রতিবেদন হাতে পাওয়ার পর সে অনুযায়ী আইনগত পদক্ষেপ নেওয়া হবে। তবে প্রাথমিকভাবে থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে। 

এই বিভাগের অন্য খবর

Back to top button