কাহালু উপজেলাপ্রধান খবর

বগুড়ায় ছেলের আধিপত্যের দ্বন্দ্বে প্রাণ গেল বাবার


নিজস্ব প্রতিবেদক: নিজ এলাকায় ছেলের আধিপত্য নিয়ে পূর্বশত্রুতার জেরে বগুড়ার কাহালুতে গলা ও পায়ের রগ কেটে আব্দুল বাছেদ (৬০) নামে এক মুদি দোকানদারকে হত্যা করা হয়েছে।

রোববার দিবাগত রাতের কোনো এক সময় উপজেলার নহরাপাড়া এলাকায় এ ঘটনা ঘটে।


নিহত বাসেদ ওই এলাকার মৃত বসারাতুউল্লাহর ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, গতকাল রাত ৯টার দিকে খাওয়া শেষে পাহারা দেয়ার জন্য নিজ বাড়ির সামনেই তার মুদি দোকানের মধ্যে ঘুমিয়ে পড়েন আব্দুল বাছেদ। রাতে দুর্বৃত্তরা দোকানের মধ্যে ঢুকে বাছেদকে গলা কেটে হত্যা করে। সকালে টুকু নামে স্থানীয় এক ব্যাক্তি দোকানে সিগারেট নিতে এসে বাছেদের রক্তাক্ত লাশ দেখতে পান। তিনি বাছেদের পরিবারের লোকজনকে খবর দেয়।


স্থানীয়রা জানায়, বাছেদের ছেলে রুস্তমের দীর্ঘদিন ধরে গ্রামের এক পক্ষের বিরোধ চলছিলো। এ থেকে ধারণা করা হচ্ছে, ছেলের ওপর প্রতিশোধ নিতে বাবাকে হত্যা করেছে দুর্বৃত্তরা।


কাহালু থানার ওসি শাহীনুজ্জামান নিহতের বিষয়টি নিশ্চিত করেছেন।

নিহতের পরিবারের বরাতে তিনি জানান, নিহতের ছেলে রোস্তমের সঙ্গে এলাকায় দ্বন্দ্ব রয়েছে। এ থেকে ধারণা করা হচ্ছে এই পূর্ব শত্রুতার জেরে বাছেদকে হত্যা করা হতে পারে। তবে এসব এখনও নিশ্চিত করা বলা সম্ভব নয়।


ওসি শাহিনুজ্জামান বলেন, গলা কাটা ছাড়াও বাছেদের গলায় রশি দিয়ে পেঁচানো ছিলো এবং দুই পায়ের রগ কেটে দেয়া হয়েছে। ঘটনাস্থল থেকে একজনকে জিজ্ঞাসাবাদের পুলিশী হেফাজতে নেয়া হয়। তাকে ছেড়েও দেয়া হবে। আর এ ঘটনায় মামলার বিষয়টি প্রক্রিয়াধীন।

এই বিভাগের অন্য খবর

Back to top button